শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে সরকারি এডওয়ার্ড কলেজে মানববন্ধন অনুষ্ঠিত



আর কে আকাশ, বাংলার মুখ: চাঁদার টাকা না পেয়ে পাবনার ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষকে প্রকাশ্যে মারধর, লাঞ্চিত এবং অন্যান্য শিক্ষকদের গালি-গালাজসহ দেশের বিভিন্ন স্থানে শিক্ষদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সরকারি এডওয়ার্ড কলেজ ইউনিট। সকাল ১১টায় সরকারি এডওয়ার্ড কলেজ গেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালীন সময়ে বক্তব্যে দেন সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ শহীদ মো. ইব্রাহীম, শিক্ষক পরিষদের সম্পাদক ডা. এ.কে.এম. শওকত আলী খান, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সচিব প্রফেসর কামরুল ইসলাম, প্রফেসর ড. মো. শাহজাহান, প্রভাষক রাজু আহমেদ, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেন। এসময় বক্তারা, উক্ত ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: