শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের শিকাগোর একটি হাসপাতালে বন্দুকধারীর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজন হাসপাতালের নারী কর্মী, একজন পুলিশ কর্মকর্তা এবং হামলাকারী।

যে দুইজন নারী নিহত হয়েছেন তাদের মধ্যে একজন হাসপাতালের চিকিৎসক এবং একজন সহযোগী বলে নিশ্চিত করেছেন শিকাগোর মেয়র রাহম এমানুয়েল।এক বিবৃতিতে মেয়র এমানুয়েল বলেন, শিকাগো একজন চিকিৎসক, একজন সহযোগী এবং একজন পুলিশ সদস্যকে হারালো। আমরা সবাই ব্যথিত।

এ বিষয়ে পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, গুলি বিনিময়ের সময় বন্দুকধারী নিহত হয়েছেন। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত হয়েছেন তা স্পষ্ট নয়।

এ ব্যাপারে শিকাগো পুলিশ সুপারিনটেনডেন্ট এডি টি. জনসন জানান, স্থানীয় সময় সোমবার বিকেল সাড়ে ৩টা নাগাদ মারসি হাসপাতালে এ ঘটনা ঘটে। হামলাকারী নিহতদের একজনের সাবেক স্বামী। পারিবারিক দ্বন্দ্বের জেরে এ হামলার ঘটনা ঘটতে পারে।

কর্মকর্তারা বলছেন, ওই বন্দুকধারী হয়তো একজন নারীকে লক্ষ্য করে হামলা চালিয়েছিলেন যার সঙ্গে তার সম্পর্ক আছে। তবে কি কারণে তিনি এভাবে হামলা চালিয়েছেন তা পরিস্কার নয়।

এ প্রসঙ্গে শিকাগো পুলিশের মুখপাত্র অ্যান্তনি গুগলিয়েলমি বলেন, গোলাগুলির ঘটনার পর হাসপাতালে তল্লাশি চালিয়েছে পুলিশ।এক টুইট বার্তায় হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে,গোলাগুলি শেষ হয়েছে এবং রোগীরা নিরাপদেই রয়েছেন। পুলিশ পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: