বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «  

শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের শিকাগোর একটি হাসপাতালে বন্দুকধারীর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজন হাসপাতালের নারী কর্মী, একজন পুলিশ কর্মকর্তা এবং হামলাকারী।

যে দুইজন নারী নিহত হয়েছেন তাদের মধ্যে একজন হাসপাতালের চিকিৎসক এবং একজন সহযোগী বলে নিশ্চিত করেছেন শিকাগোর মেয়র রাহম এমানুয়েল।এক বিবৃতিতে মেয়র এমানুয়েল বলেন, শিকাগো একজন চিকিৎসক, একজন সহযোগী এবং একজন পুলিশ সদস্যকে হারালো। আমরা সবাই ব্যথিত।

এ বিষয়ে পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, গুলি বিনিময়ের সময় বন্দুকধারী নিহত হয়েছেন। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত হয়েছেন তা স্পষ্ট নয়।

এ ব্যাপারে শিকাগো পুলিশ সুপারিনটেনডেন্ট এডি টি. জনসন জানান, স্থানীয় সময় সোমবার বিকেল সাড়ে ৩টা নাগাদ মারসি হাসপাতালে এ ঘটনা ঘটে। হামলাকারী নিহতদের একজনের সাবেক স্বামী। পারিবারিক দ্বন্দ্বের জেরে এ হামলার ঘটনা ঘটতে পারে।

কর্মকর্তারা বলছেন, ওই বন্দুকধারী হয়তো একজন নারীকে লক্ষ্য করে হামলা চালিয়েছিলেন যার সঙ্গে তার সম্পর্ক আছে। তবে কি কারণে তিনি এভাবে হামলা চালিয়েছেন তা পরিস্কার নয়।

এ প্রসঙ্গে শিকাগো পুলিশের মুখপাত্র অ্যান্তনি গুগলিয়েলমি বলেন, গোলাগুলির ঘটনার পর হাসপাতালে তল্লাশি চালিয়েছে পুলিশ।এক টুইট বার্তায় হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে,গোলাগুলি শেষ হয়েছে এবং রোগীরা নিরাপদেই রয়েছেন। পুলিশ পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: