শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

শায়েস্তাগঞ্জে মুখে কৈ মাছ আটকে যুবকের মৃত্যু



শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে বিলে মাছ ধরতে গিয়ে জীবিত কৈ মাছ মুখে ঢুকে ইউনুছ মিয়া (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

গত সোমবার দুপুর ২টায় হাসপাতালে নিয়ে যাবার পথে তিনি মারা যান। ইউনুছ মিয়া শায়েস্তাগঞ্জ থানার মরড়া গ্রামের ফারুক মিয়ার পুত্র। স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনুছ মিয়া সকালে গ্রামের পার্শ্ববর্তী বড় বিলে মাছ ধরতে যান। এক পর্যায়ে একটি জীবিত কৈ মাছ ধরে মুখে কামড় দিয়ে আটকে রেখে আরো একটি মাছ ধরতে শুরু করেন। এসময় মাছটি নড়াচড়া করে মুখের ভেতরে ঢুকে যায়। খবর পেয়ে আশপাশের লোকজন তাকে নিয়ে হাসপাতালে যাবার পথে তিনি মারা যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: