বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

শাহরুখ কন্যা সুহানাকে হুমকি : জাহান্নামেও জায়গা হবে না তোমার



বিনোদন ডেস্ক:: বলিউড বাদশা শাহরুখ খান সহ পুরো পরিবার এখন ছুটি কাটাতে ব্যস্ত। তার স্ত্রী গৌরী খান, বড় ছেলে আরিয়ান খান, মেয়ে সুহানা এবং ছোট ছেলে আব্রাম খানকে নিয়ে ছুটি কাটাতে স্পেনের বার্সেলোনা উড়ে যান। এরপর ফ্রান্সে পৌঁছান। বর্তমানে কিং খান ও তার এখন ইতালিতে ছুটি কাটাতে ব্যস্ত সময় পার করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ছুটি কাটানোর ছবি দিয়ে ভক্তদের আপডেট রাখছেন তারা। সেই ছুটি কাটানোর ছবিই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। বলিউডের ‘ফার্স্ট লেডি’ গৌরী ছেলেমেয়েদের ছুটি কাটানোর প্রায় সব ছবিই নিজের সোশ্যাল সাইটে আপলোড করছেন।
গত বুধবার ছোট খান সাহেব আব্রামের এক ফ্যান পেজ থেকে সুহানার একটা বিকিনি পরা ছবি পোস্ট হয়েছে। আর এই ছবি সোশ্যাল সাইটে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সেখানে সুহানাকে একটা মেরুন বিকিনি পরে থাকতে দেখা যাচ্ছে।

আর শাহরুখ কন্যা ১৮ বছর বয়সী সুহানার ওই ছবি নিয়েই তৈরি হয়েছে আলোচনা-সমালোচনার।

বিকিনি পরা ওই ছবিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য এসেছে- ভুলে যেও না তুমি একজন মুসলমান, ইসলামে এভাবে শরীর দেখানোর অনুমতি নেই, জাহান্নামেও জায়গা হবে না তোমার।

এমন মন্তব্যের জবাবে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে পাল্টা প্রশ্ন করা হয়েছে- এই ‘ফতোয়া ব্রিগেড’ কী চায়? সুইমিং পুলে একজন কী পরবেন? শাড়ি, শেরওয়ানি, সালওয়ার কামিজ, বোরকা?

সুহানার বিকিনি পরা ছবি দেখে কেউ আবার মন্তব্য করে বসেছেন, সুহানা নাকি তার বাবার মান-সম্মান ডোবাচ্ছেন।

কেউ আবার শাহরুখ কন্যা সুহানাকে জ্ঞান দিয়েছেন, পশ্চিমা সংস্কৃতির অনুকরণ বন্ধ করো।

প্রসঙ্গত, জিরোর শুটিংয়ের ফাঁকে বলিউড বাদশা শাহরুখ খান সহ পুরো পরিবার এবং পারিবারিক বন্ধুবান্ধবদের নিয়ে এখন ছুটি কাটাচ্ছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: