মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

শাহরুখকে যে কাজের অনুমতি দিলেন স্ত্রী গৌরী!



বিনোদন ডেস্ক::বলিউড বাদশা শাহরুখ খানকে এতদিন একটি বিশেষ কাজে অনুমতি দিতেন না স্ত্রী গৌরী খান। কিন্তু, এবার অনুমতি দিলেন। বহু বছর পর এই ‘বিশেষ’ কাজে স্ত্রীর কাছ থেকে অনুমতি পেলেন কিং খান।

আর সঙ্গে সঙ্গে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন।

কিন্তু, সেই বিশেষ কাজটি কি? যা এতো বছর ধরে শাহরুখকে কেন অনুমতি দেননি স্ত্রী গৌরী?

তা হলো- স্ত্রী গৌরীর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘অনেক বছর পর আমার তোলা একটা ছবি পোস্ট করার অনুমতি দিল স্ত্রী…।’

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করেন শাহরুখ খান। তিনি শেয়ার করেন সন্তানদের বিভিন্ন মুড। সেখানে গৌরীও থাকেন একই ফ্রেমে। কিন্তু এক ফ্রেমে দু’জনের ছবি প্রায় থাকেই না। এতদিনে কারণটা স্পষ্ট হলো। সম্ভবত শাহরুখকে এতোদিন নিজেদের ছবি শেয়ার করার অনুমতি দেননি গৌরী। পরিশেষে মিলেছে সেই অনুমতি।

আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিং নিয়ে দীর্ঘদিন ধরে ব্যস্ত ছিলেন শাহরুখ খান। ফলে বেশ কিছুদিন ধরেই পরিবারের সঙ্গে ছুটি কাটানোটা তার কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠছিল। এ কারণে কিছুদিন আগে শুটিং শেষ করে পরিবার স্পেনে উড়ে গিয়েছিলেন শাহরুখ।

সেখান থেকেই গৌরী খান বিভিন্ন ছবি শেয়ার করেছেন তার সোশ্যাল অ্যাকাউন্টে। কখনো বার্সেলোনার রাস্তায় দুই ছেলে আরিয়ান এবং আব্রামের সঙ্গে বসে রয়েছেন শাহরুখ খান। আবার কখনো বাবা শাহরুখের সঙ্গে মেয়ে সুহানা। সেই ট্রিপ থেকেই এবার নিজেদের ছবি প্রকাশ্যে আনলেন বলিউডের এই সুখী দম্পতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: