মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

শাহরুখকে যে কাজের অনুমতি দিলেন স্ত্রী গৌরী!



বিনোদন ডেস্ক::বলিউড বাদশা শাহরুখ খানকে এতদিন একটি বিশেষ কাজে অনুমতি দিতেন না স্ত্রী গৌরী খান। কিন্তু, এবার অনুমতি দিলেন। বহু বছর পর এই ‘বিশেষ’ কাজে স্ত্রীর কাছ থেকে অনুমতি পেলেন কিং খান।

আর সঙ্গে সঙ্গে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন।

কিন্তু, সেই বিশেষ কাজটি কি? যা এতো বছর ধরে শাহরুখকে কেন অনুমতি দেননি স্ত্রী গৌরী?

তা হলো- স্ত্রী গৌরীর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘অনেক বছর পর আমার তোলা একটা ছবি পোস্ট করার অনুমতি দিল স্ত্রী…।’

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করেন শাহরুখ খান। তিনি শেয়ার করেন সন্তানদের বিভিন্ন মুড। সেখানে গৌরীও থাকেন একই ফ্রেমে। কিন্তু এক ফ্রেমে দু’জনের ছবি প্রায় থাকেই না। এতদিনে কারণটা স্পষ্ট হলো। সম্ভবত শাহরুখকে এতোদিন নিজেদের ছবি শেয়ার করার অনুমতি দেননি গৌরী। পরিশেষে মিলেছে সেই অনুমতি।

আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির শুটিং নিয়ে দীর্ঘদিন ধরে ব্যস্ত ছিলেন শাহরুখ খান। ফলে বেশ কিছুদিন ধরেই পরিবারের সঙ্গে ছুটি কাটানোটা তার কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠছিল। এ কারণে কিছুদিন আগে শুটিং শেষ করে পরিবার স্পেনে উড়ে গিয়েছিলেন শাহরুখ।

সেখান থেকেই গৌরী খান বিভিন্ন ছবি শেয়ার করেছেন তার সোশ্যাল অ্যাকাউন্টে। কখনো বার্সেলোনার রাস্তায় দুই ছেলে আরিয়ান এবং আব্রামের সঙ্গে বসে রয়েছেন শাহরুখ খান। আবার কখনো বাবা শাহরুখের সঙ্গে মেয়ে সুহানা। সেই ট্রিপ থেকেই এবার নিজেদের ছবি প্রকাশ্যে আনলেন বলিউডের এই সুখী দম্পতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: