বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

শাহজালালে ১০ সোনার বারসহ আটক ১



নিউজ ডেস্ক:: শুল্ক গোয়েন্দারা আজ শাহজালাল বিমানবন্দরে এক যাত্রীর অন্তর্বাস থেকে বিশেষভাবে লুকানো অবস্থায় ১০টি সোনার বার আটক করেছে। আটক বারগুলোর মোট ওজন ১১৬০ গ্রাম। যার আনুমানিক মূল্য ৫৮ লাখ টাকা।

আটক যাত্রীর নাম মো. আব্দুল মোনায়েম, বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। বোর্ডিংপাশ নম্বর ৯৯৭৫৭৭৩৪২৮৪০৮সি১।
‘জেনি এদেশের সংখ্যালঘু কৃষ্ণাঙ্গ। ওর জীবনের পথচলা কখনই সহজ হয়নি। তাই যে কোন সংখ্যালঘুদের কষ্ট তাকে স্পর্শ করে।’
শুল্ক গোয়েন্দারা জানান, আটক আব্দুল মোনায়েম সোমবার বেলা ১১টায় বিজি ০১২২ ফ্লাইট যোগে চট্টগ্রাম হতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ডমেস্টিক টার্মিনাল পার হওয়ার পর তার অন্তর্বাস থেকে ১১৬০ গ্রাম ওজনের ১০টি সোনার বার উদ্ধার করা হয়।
তারা বলেন, ফ্লাইটটি ওমানের মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে। তাই ধারণা করা হচ্ছে আকাশপথে মাস্কাট থেকে আগত কোনো যাত্রী তাকে সোনার বারগুলো হস্তান্তর করেছে।
তারা আরও জানান, মো. আব্দুল মোনায়েমকে শুল্ক আইনে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: