বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

শাহজালালে ১০ সোনার বারসহ আটক ১



নিউজ ডেস্ক:: শুল্ক গোয়েন্দারা আজ শাহজালাল বিমানবন্দরে এক যাত্রীর অন্তর্বাস থেকে বিশেষভাবে লুকানো অবস্থায় ১০টি সোনার বার আটক করেছে। আটক বারগুলোর মোট ওজন ১১৬০ গ্রাম। যার আনুমানিক মূল্য ৫৮ লাখ টাকা।

আটক যাত্রীর নাম মো. আব্দুল মোনায়েম, বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। বোর্ডিংপাশ নম্বর ৯৯৭৫৭৭৩৪২৮৪০৮সি১।
‘জেনি এদেশের সংখ্যালঘু কৃষ্ণাঙ্গ। ওর জীবনের পথচলা কখনই সহজ হয়নি। তাই যে কোন সংখ্যালঘুদের কষ্ট তাকে স্পর্শ করে।’
শুল্ক গোয়েন্দারা জানান, আটক আব্দুল মোনায়েম সোমবার বেলা ১১টায় বিজি ০১২২ ফ্লাইট যোগে চট্টগ্রাম হতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ডমেস্টিক টার্মিনাল পার হওয়ার পর তার অন্তর্বাস থেকে ১১৬০ গ্রাম ওজনের ১০টি সোনার বার উদ্ধার করা হয়।
তারা বলেন, ফ্লাইটটি ওমানের মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে। তাই ধারণা করা হচ্ছে আকাশপথে মাস্কাট থেকে আগত কোনো যাত্রী তাকে সোনার বারগুলো হস্তান্তর করেছে।
তারা আরও জানান, মো. আব্দুল মোনায়েমকে শুল্ক আইনে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: