শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

শাহজালালে ১০ সোনার বারসহ আটক ১



নিউজ ডেস্ক:: শুল্ক গোয়েন্দারা আজ শাহজালাল বিমানবন্দরে এক যাত্রীর অন্তর্বাস থেকে বিশেষভাবে লুকানো অবস্থায় ১০টি সোনার বার আটক করেছে। আটক বারগুলোর মোট ওজন ১১৬০ গ্রাম। যার আনুমানিক মূল্য ৫৮ লাখ টাকা।

আটক যাত্রীর নাম মো. আব্দুল মোনায়েম, বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। বোর্ডিংপাশ নম্বর ৯৯৭৫৭৭৩৪২৮৪০৮সি১।
‘জেনি এদেশের সংখ্যালঘু কৃষ্ণাঙ্গ। ওর জীবনের পথচলা কখনই সহজ হয়নি। তাই যে কোন সংখ্যালঘুদের কষ্ট তাকে স্পর্শ করে।’
শুল্ক গোয়েন্দারা জানান, আটক আব্দুল মোনায়েম সোমবার বেলা ১১টায় বিজি ০১২২ ফ্লাইট যোগে চট্টগ্রাম হতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ডমেস্টিক টার্মিনাল পার হওয়ার পর তার অন্তর্বাস থেকে ১১৬০ গ্রাম ওজনের ১০টি সোনার বার উদ্ধার করা হয়।
তারা বলেন, ফ্লাইটটি ওমানের মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে। তাই ধারণা করা হচ্ছে আকাশপথে মাস্কাট থেকে আগত কোনো যাত্রী তাকে সোনার বারগুলো হস্তান্তর করেছে।
তারা আরও জানান, মো. আব্দুল মোনায়েমকে শুল্ক আইনে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: