বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «  

শাহজালালে দেড় কোটি টাকার স্বর্ণসহ চীনা নাগরিক আটক



নিউজ ডেস্ক:: ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২৮টি স্বর্ণের বারসহ এক চীনা নাগরিককে আটক করেছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। আটক ওই ব্যক্তির নাম শি আনঝু। রোববার বেলা ১১টার দিকে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে দুবাই থেকে ঢাকা আসেন তিনি।

শুল্ক গোয়েন্দা সূত্রে জানা গেছে, এমিরেটস এয়ারলাইনসের ইকে-৫৮২ ফ্লাইটে আসা চীনা যাত্রীর মাধ্যমে স্বর্ণ চোরাচালান হবে জানতে পেরে নজর রাখা হয়। একপর্যায়ে ওই যাত্রীকে শনাক্ত করা হয় এবং নজরদারিতে রাখা হয়। গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তার কাছে স্বর্ণ আছে কিনা জানতে চাওয়া হয়।

স্বর্ণ থাকার কথা অস্বীকার করলে তার দেহ তল্লাশি করা হয়। কোনো কিছু না পেয়ে তার লাগেজ স্ক্যানিং করে ধাতব বস্তুর সংকেত পাওয়া যায়। পরে তার লাগেজ থেকে তিনটি চার্জার লাইটের ব্যাটারির মধ্যে ২৮টি স্বর্ণের বার পাওয়া যায়, যার ওজন তিন হাজার ২৫০ গ্রাম। জব্দকৃত এসব স্বর্ণের দাম প্রায় এক কোটি ৬২ লাখ ৫০ হাজার টাকা। আটক যাত্রীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: