সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

শাস্তি কমছে না স্মিথ-ওয়ার্নারদের



স্পোর্টস ডেস্ক:: শাস্তি কমতে পারে স্মিথ-ওয়ার্নার ও বানক্রফটের। সোমবারের খবর ছিল এমনই। অস্ট্রেলিয়া ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন এমনই প্রস্তাব করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে। কিন্তু ভাবনা-চিন্তার জন্য খুব সময় নিতে হলো না অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের। দেশটির ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, ওই তিন ক্রিকেটারের নিষেধাজ্ঞার মেয়াদ কমছে না।

স্মিথ ও ওয়ার্নারের এক বছরের নিষেধাজ্ঞা আগামী মার্চে শেষ হবে। ক্যামেরন ব্যানক্রফটের নিষেধাজ্ঞা শেষ হবে জানুয়ারিতে। কিন্তু অস্ট্রেলিয়ার সাম্প্রতিক ফর্ম খুব খারাপ যাচ্ছে। তাদের শাস্তির মেয়াদ বেশি হয়েছে বলেও অনেক কথা উঠেছে। তাই দক্ষিণ আফ্রিকা সফরে বল টেম্পারিংয়ের দায়ে তাদের সাজা কমানোর প্রস্তাব দেওয়া হয়। এক সপ্তাহের মধ্যে সিদ্ধান্ত জানা যাবে বলেও উল্লেখ করা হয়।

সেই প্রস্তাবে না করে দিয়ে দেশটির ক্রিকেট বোর্ডের অন্তবর্তীকালীন চেয়ারম্যান হিডিংস বলেন, ‘আমরা খুব ভালোভাবে এসিএ’র দেওয়া সুপারিশ পর্যবেক্ষণ করেছি। ওই তিন ক্রিকেটারের নিষেধাজ্ঞার মেয়াদে কোন পরিবর্তন আনা ঠিক হবে না। স্মিথ, ওয়ার্নার এবং ব্যানক্রফট ক্রিকেটের প্রতি তাদের দায়বদ্ধতার জায়গা থেকে ফিরে আসতে প্ররিশ্রম করছে। নিষেধাজ্ঞা কাটিতে দলে ফেরার ক্ষেত্রে পথটা যতটা সম্ভব আমরা সহজ করার চেষ্টা করবো।’

এরপর হিডিংস বলেন, ‘আমাদের সিদ্ধান্ত এসিএ’কে কষ্ট দেবে তা আমরা জানি। কিন্তু তাদের এই সুপারিশ দেওয়ার জন্য তাদের ধন্যবাদ জানায়। আমাদের লক্ষ্য সিএ এবং এসিএ’র মধ্যে খুব ভালো সম্পর্ক স্থাপন করা।’ তাদের সাজার মেয়াদ না কমায় স্মিথ, ওয়ার্নারকে বিশ্বকাপ দলে জায়গা পাওয়া কঠিন হয়ে গেলো। মার্চের শেষে তাদের নিষেধাজ্ঞা শেষ হবে। আর আইসিসির নিয়ম অনুযায়ী, ২৩ এপ্রিলের মধ্যেই বিশ্বকাপ স্কোয়াডের নাম পাঠাতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: