শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

শালার বয়ফ্রেন্ড নাকি মরে যাবে, হা হা হা..



নিউজ ডেস্ক::কক্সবাজারের উখিয়া উপজেলার পাতাবাড়ি এলাকার শৈলার ডেবা গ্রামে প্রেমিকার বিয়ে হয়ে যাওয়া সহ্য করতে না পেরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে উৎপল বড়ুয়া নামে এক যুবক আত্মহত্যা করেছে। নিজেদের বাগানের আম বাগানের গাছের সঙ্গে ঝুলে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। উৎপল শৈলারডেবা গ্রামের কালিধন বড়ুয়ার ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ৭ টার দিকে গ্রামের লোকজন আম গাছের সঙ্গে উৎপলের লাশ ঝুলতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়।

নিহতের পিতা কালিধন বড়ুয়া জানান, সোমবার রাতে খেয়ে অন্যন্য দিনের মত সে রুমে চলে গিয়েছিল। কখন বের হয়েছে জানেন না বলে কান্নায় ভেঙ্গে পড়েন কালিধন।নিহতের বন্ধু মহল সুত্রে জানা গেছে, চকরিয়া উপজেলার শান্তা বড়ুয়া নামের একটি মেয়ের সঙ্গে উৎপলের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ ১০ দিন আগে অন্য একটি ছেলের সঙ্গে শান্তার বিয়ে হয়ে যায়।

তারপর থেকে উৎপল হতাশায় ছিল। অবেশেষে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সে আত্মহত্যা করল। উৎপলের ফেইসবুক আইডিতে গিয়ে দেখা গেছে, তার শেষ স্ট্যাটাস ছিল ‘জীবনটা আস্তে আস্তে শেষ হয়ে যাচ্ছে’। এর প্রতি উত্তরে বিয়ে হয়ে শান্তা বড়ুয়া পাল্টা স্ট্যাটাস দিয়ে তাকে হেয় করে লিখে, ‘আমার বয়ফেন্ড নাকি আত্মহত্যা করবে. হা হা হা। এর পরই মুলত উৎপল আত্মহত্যার পথ বেচে বলে নিহতের বন্ধু মামুন জানায়।

এ ব্যাপারে উখিয়া থানার ওসি মোহাম্মদ আবুল খায়েরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সকালে যুবকের লাশ উদ্ধার করার পর নির্বাহী ম্যাজিস্ট্রেটের অনুমিত থাকায় পরিবারের সদস্যদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। সূত্র:-মানবজিমন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: