শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!



বিনোদন ডেস্ক::মহেশ ভাট কন্যা আলিয়া সোজাসাপ্টা কথা বলে এর আগেও খবরের শিরোনাম হয়েছেন। বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়ে। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন রণবীর কাপূর। জোর গুঞ্জন একে অপরের প্রেমে মজেছেন বলিউডের এই দুই তারকা। প্রায়ই তাদের দেখা যায় একসঙ্গে। রণবীরও জানিয়েছেন যে তারা ডেট করছেন। আলিয়াও জানিয়েছেন রণবীরের প্রতি তার ক্রাশের কথা।

বিয়ে নিয়ে সম্প্রতি আলিয়া বলেন, বিয়ের আগে সঙ্গীর সঙ্গে সহবাস করতে চাই না। আমি বিয়ে করেই ওর সঙ্গে থাকব। আর আমি সন্তানের কারণেই বিয়ে করব। যখন মনে হবে এবার আমার সন্তান চাই, তখনই বিয়ে করে ফেলব। তবে আমি বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। এ ছাড়া আমি ভেবেচিন্তেও সিদ্ধান্ত নিই না। অনেকের মনে হচ্ছে- আমি ৩০ বছর বয়সে গিয়ে হয়তো বিয়ে করব। কিন্তু এর আগেও বিয়ে করে সবাইকে চমক দিতে পারি। যে কোনো সময় বিয়ে করতে পারি।

আলিয়ার ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনও এগিয়ে চলেছে। তার অভিনীত ‘রাজি’ ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: