বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

‘শারীরিক সম্পর্ক করলেই নারীদের বড় পদ দেন ইমরান’



বিনোদন ডেস্ক::পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরান খান। ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম। অবশ্য বিয়ের ১৫ মাসের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায় তাদের। তিনি এক সাক্ষাৎকারে আশঙ্কা প্রকাশ করেছেন যে, ইমরান খান যদি পাকিস্তানের প্রধানমন্ত্রী হন, তাহলে দেশের পক্ষে অত্যন্ত খারাপ হবে।

ইমরান খান দলের নারী কর্মীদের সহজে বড় পদ দেন না, বরং তার সঙ্গে অন্তরঙ্গ হলেই তা সম্ভব হয়। পাকিস্তানের নির্বাচনকে সামনে রেখে ইমরান খানের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান।

আত্মজীবনীতে তিনি লিখেছেন, দলের নারী কর্মীদের বড় পদ দেওয়ার জন্য ইমরান তাদের থেকে যৌনসুবিধা আদায় করেন।

সাক্ষাৎকারে তিনি আরও জানান, পিটিআই-এর নারী কর্মীরা বড় পদ চাইলে ইমরান নাকি সরাসরি তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দেন। আগামী বইতে সেটাই বিস্তারিত লিখা হচ্ছে।

এদিকে, পাকিস্তানের বেশ কয়েকজন ব্যক্তি এই বই প্রকাশের আগেই নিষিদ্ধ করার দাবি তুলেছেন। এছাড়া পাকিস্তানের এক সময়ের সেরা ফাস্ট বোলার ওয়াসিম আকরামও রেহামকে আইনি নোটিশ পাঠিয়েছেন। কারণ ওই বইতে রেহাম যেসব কথা লিখেছেন, তাতে তার সম্মানহানি হয়েছে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, আগামী ২৫ জুলাই পাকিস্তানে সাধারণ নির্বাচন। নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন। তার আগে এসব তথ্য ভোটারদের মধ্যে কেমন প্রভাব ফেলে এবং ইমরানের পক্ষে তা আদৌ ক্ষতিকর কিনা সেটা অবশ্য সময়ই বলে দেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: