মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «   জেএসসি পরীক্ষায় প্রশ্ন ফাঁসে সতর্ক সরকার: শিক্ষামন্ত্রী  » «   #মিটু বিতর্ক: মামলা করলেন প্রতিমন্ত্রী আকবর  » «   সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ- প্রধানমন্ত্রী  » «   জিজ্ঞাসাবাদের সময় মৃত্যু হয় খাশোগির, সৌদি স্বীকারোক্তির প্রস্তুতি  » «   শ্রমিক নয়, গণমাধ্যম কর্মী হচ্ছেন সাংবাদিকরা  » «   জঙ্গি আস্তানা সন্দেহে দু’টি বাড়ি ঘেরাও সিটিটিসির ইউনিটের  » «   ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «  

‘শারীরিক সম্পর্ক করলেই নারীদের বড় পদ দেন ইমরান’



বিনোদন ডেস্ক::পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরান খান। ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম। অবশ্য বিয়ের ১৫ মাসের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায় তাদের। তিনি এক সাক্ষাৎকারে আশঙ্কা প্রকাশ করেছেন যে, ইমরান খান যদি পাকিস্তানের প্রধানমন্ত্রী হন, তাহলে দেশের পক্ষে অত্যন্ত খারাপ হবে।

ইমরান খান দলের নারী কর্মীদের সহজে বড় পদ দেন না, বরং তার সঙ্গে অন্তরঙ্গ হলেই তা সম্ভব হয়। পাকিস্তানের নির্বাচনকে সামনে রেখে ইমরান খানের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান।

আত্মজীবনীতে তিনি লিখেছেন, দলের নারী কর্মীদের বড় পদ দেওয়ার জন্য ইমরান তাদের থেকে যৌনসুবিধা আদায় করেন।

সাক্ষাৎকারে তিনি আরও জানান, পিটিআই-এর নারী কর্মীরা বড় পদ চাইলে ইমরান নাকি সরাসরি তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দেন। আগামী বইতে সেটাই বিস্তারিত লিখা হচ্ছে।

এদিকে, পাকিস্তানের বেশ কয়েকজন ব্যক্তি এই বই প্রকাশের আগেই নিষিদ্ধ করার দাবি তুলেছেন। এছাড়া পাকিস্তানের এক সময়ের সেরা ফাস্ট বোলার ওয়াসিম আকরামও রেহামকে আইনি নোটিশ পাঠিয়েছেন। কারণ ওই বইতে রেহাম যেসব কথা লিখেছেন, তাতে তার সম্মানহানি হয়েছে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, আগামী ২৫ জুলাই পাকিস্তানে সাধারণ নির্বাচন। নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন। তার আগে এসব তথ্য ভোটারদের মধ্যে কেমন প্রভাব ফেলে এবং ইমরানের পক্ষে তা আদৌ ক্ষতিকর কিনা সেটা অবশ্য সময়ই বলে দেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: