শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

শারিরীক প্রতিবন্ধকতা জয় করে বিশ্বসুন্দরী



বিনোদন ডেস্ক:: বিদিশা বালিয়া। বাড়ি ভারতের উত্তর প্রদেশের মুজাফফরনগরে। ২১ বছরের এই তরুণী এখন আরও অনেকের কাছে অনুকরণীয় হয়ে উঠেছেন। কানে শুনতে পান না তিনি। পৃথিবীটা তার জন্য নিঃশব্দ হওয়ায় মানুষের অবজ্ঞাও জুটেছে বিস্তর। কিন্তু সেই বিদিশাই মিস ডিফ ওয়ার্ল্ড ২০১৯ মুকুট জিতেছেন।

প্রথমে খেলাধুলার সঙ্গে যুক্ত ছিলেন বিদিশা। তিনি মূলত টেনিস খেলোয়াড়। বধিরদের জন্য আয়োজিত অলিম্পিকে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। পরে ইনজুরিতে পড়ায় সুন্দরী প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হন।

২২ জুলাই দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় প্রথম ভারতীয় হিসেবে সেরার মুকুট পরার গৌরব অর্জন করেন বিদিশা। এতে রানার্সআপ হয়েছিলেন দক্ষিণ আফ্রিকার প্রতিযোগী।২০০১ সালে স্পেনে প্রথম মিস ডিফ ওয়ার্ল্ড প্রতিযোগিতার আয়োজন করা হয়।। এতে চ্যাম্পিয়ন হন ইউক্রেনের ভিক্টোরিয়া প্রায়তেচেনকো।

সূত্র: টাইমস নাউ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: