বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ব্রিটেনে ট্রাক কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার  » «   হংকংয়ের বিতর্কিত প্রত্যর্পণ বিল বাতিল  » «   প্রাথমিক শিক্ষকদের সমাবেশে পুলিশের লাঠিচার্জ, আহত ১০  » «   তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণে, ধর্ষক আটক  » «   ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  » «   পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «  

শারিরীক প্রতিবন্ধকতা জয় করে বিশ্বসুন্দরী



বিনোদন ডেস্ক:: বিদিশা বালিয়া। বাড়ি ভারতের উত্তর প্রদেশের মুজাফফরনগরে। ২১ বছরের এই তরুণী এখন আরও অনেকের কাছে অনুকরণীয় হয়ে উঠেছেন। কানে শুনতে পান না তিনি। পৃথিবীটা তার জন্য নিঃশব্দ হওয়ায় মানুষের অবজ্ঞাও জুটেছে বিস্তর। কিন্তু সেই বিদিশাই মিস ডিফ ওয়ার্ল্ড ২০১৯ মুকুট জিতেছেন।

প্রথমে খেলাধুলার সঙ্গে যুক্ত ছিলেন বিদিশা। তিনি মূলত টেনিস খেলোয়াড়। বধিরদের জন্য আয়োজিত অলিম্পিকে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। পরে ইনজুরিতে পড়ায় সুন্দরী প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হন।

২২ জুলাই দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় প্রথম ভারতীয় হিসেবে সেরার মুকুট পরার গৌরব অর্জন করেন বিদিশা। এতে রানার্সআপ হয়েছিলেন দক্ষিণ আফ্রিকার প্রতিযোগী।২০০১ সালে স্পেনে প্রথম মিস ডিফ ওয়ার্ল্ড প্রতিযোগিতার আয়োজন করা হয়।। এতে চ্যাম্পিয়ন হন ইউক্রেনের ভিক্টোরিয়া প্রায়তেচেনকো।

সূত্র: টাইমস নাউ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: