সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

শারিরীক প্রতিবন্ধকতা জয় করে বিশ্বসুন্দরী



বিনোদন ডেস্ক:: বিদিশা বালিয়া। বাড়ি ভারতের উত্তর প্রদেশের মুজাফফরনগরে। ২১ বছরের এই তরুণী এখন আরও অনেকের কাছে অনুকরণীয় হয়ে উঠেছেন। কানে শুনতে পান না তিনি। পৃথিবীটা তার জন্য নিঃশব্দ হওয়ায় মানুষের অবজ্ঞাও জুটেছে বিস্তর। কিন্তু সেই বিদিশাই মিস ডিফ ওয়ার্ল্ড ২০১৯ মুকুট জিতেছেন।

প্রথমে খেলাধুলার সঙ্গে যুক্ত ছিলেন বিদিশা। তিনি মূলত টেনিস খেলোয়াড়। বধিরদের জন্য আয়োজিত অলিম্পিকে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। পরে ইনজুরিতে পড়ায় সুন্দরী প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হন।

২২ জুলাই দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় প্রথম ভারতীয় হিসেবে সেরার মুকুট পরার গৌরব অর্জন করেন বিদিশা। এতে রানার্সআপ হয়েছিলেন দক্ষিণ আফ্রিকার প্রতিযোগী।২০০১ সালে স্পেনে প্রথম মিস ডিফ ওয়ার্ল্ড প্রতিযোগিতার আয়োজন করা হয়।। এতে চ্যাম্পিয়ন হন ইউক্রেনের ভিক্টোরিয়া প্রায়তেচেনকো।

সূত্র: টাইমস নাউ

সংবাদটি শেয়ার করুন

Developed by: