সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

শামীম ওসমান ভোট চান না, দোয়া চান



নারায়ণগঞ্জে বুধবার স্থানীয়দের উদ্দেশে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি আপনাদের কাছে ভোট চাই না, দোয়া চাই। আল্লাহ তায়ালা যেন আমাকে মানুষের সেবা করার সুযোগ দেন। এ জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) যেন সুস্থ থাকে সেজন্য দোয়া করবেন। আমার প্রয়াত মা, বাবা ও ভাইয়ের জন্য দোয়া করবেন।

নারায়ণগঞ্জে কয়েকটি এলাকায় দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণের সময় তিনি এসব কথা বলেন তিনি ।

শামীম ওসমান আরো বলেন, আল্লাহ তায়ালা আমাদের পৃথিবীতে পাঠিয়েছেন পরীক্ষা করার জন্য। আমরা পরীক্ষায় উত্তীর্ণ হলে আমাদের ওপর আল্লাহ তায়ালা খুশি হবেন। পরীক্ষায় উত্তীর্ণ না হলে তিনি খুশি হবেন না। আপনারা আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন আপনাদের মাঝে যতদিন বাঁচবো ততদিন আপনাদেরই সেবক হয়ে বাচতে চাই।

২১ জুন বুধবার সিদ্ধিরগঞ্জ পুল ঈদগাহ, রেবতীমোহন স্কুল, আইলপাড়া নূরে মদিনা দাখিল মাদ্রাসা মাঠ ও গোদনাইল তাঁতখানা প্রাথমিক বিদ্যালয় মাঠে দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণকালে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান দোয়া প্রার্থনা করেন দরিদ্রলোকদের কাছে।

এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, কাউন্সিলর আরফিুল হক হাসান, হাজী ওমর ফারুক, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, ইব্রাহীম প্রধান, সাবেক কাউন্সিলর আব্দুর রহিম মেম্বার ও ব্যবসায়ী হুমায়ুন কবির প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: