সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

শাবির হলে রুমমেটের পিটুনিতে রুমমেট আহত!



শাবি সংবাদদাতা:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সৈয়দ মুজতবা আলী হলে রুমমেটের পিটুনিতে আরেক রুমমেট গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উচ্চস্বরে গান বাজানো ও ঘুমে ব্যাঘাত ঘটানোর অভিযোগ তুলে রফিকুল হাসান রিফাত নামের ওই শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করে তারই রুমমেট আনোয়ার। বুধবার ওই হলের ২০০৪ নং কক্ষে এ ঘটনা ঘটে।
আহত শিল্প উৎপাদন ও প্রকৌশল (আইপিই) বিভাগের ২০১১-১২ বর্ষের শিক্ষার্থী রফিকুল হাসান রিফাত। গুরুতর অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারী আনোয়ার হোসেন রসায়ন বিভাগের ২০১০-১১ বর্ষের শিক্ষার্থী।
সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী ও সৈয়দ মুজতবা আলী হলের বাসিন্দা আল আমিন জানান, চিৎকার শুনে আমরা ২০০৪ নং কক্ষের সামনে গিয়ে দেখি দরজা ভিতরের দিকে তালা দেওয়া। ভেতরে চিৎকার চেচামেচি শুনে শিক্ষার্থীরা দরজা খুলতে অনুরোধ করে। পরে ধাক্কাধাক্কির পর হামলাকারী আনোয়ার দরজা খুলে দেয়। এসময় রিফাতের নাক দিয়ে রক্ত ঝরছিল। তাকে আহত অবস্থায় শিক্ষার্থীরা হাসপাতালে নিয়ে যায়।
এ ঘটনায় জড়িত আনোয়ারের কঠোর শাস্তি ও আহত রিফাতের ক্ষতিপূরণ দাবি করে লিখিত অভিযোগ দিয়েছে মুজতবা আলী হলের বাসিন্দারা।
ভারপ্রাপ্ত প্রভোস্ট শুভজিৎ চৌধুরী হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় হামলাকারী আনোয়ারকে হল ত্যাগের নির্দেশ দিয়েছি। এছাড়া ঘটনা তদন্তে কমিটি করার জন্যে উচ্চ পর্যায়ে চিঠি দেয়া হয়েছে। বিধ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে জানতে হামলাকারী আনোয়ারের মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: