বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «   আল্লাহর কসম, ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত: মার্কিন সঙ্গীতশিল্পী  » «  

শাবিপ্রবিতে শিক্ষকদের মানোন্নয়নে সেমিনার



SUST-BG20160804163437শিক্ষাঙ্গন ডেস্ক::শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের মানোন্নয়নে ‘কোয়ালিটি অ্যাসুরেন্স’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ১২টায় বিশ‌্ববিদ্যালয়ের কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে কেন্দ্রীয় লাইব্রেরিতে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

আইকিউএসির পরিচালক অধ্যাপক আব্দুল আউয়াল বিশ্বাসের সভাপতিত্বে এবং অতিরিক্ত পরিচালক অধ্যাপক আশরাফুল আলমের সঞ্চালনায় সেমিনারে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস উদ্দিন বিশ্বাস, শ্রীলঙ্কার ওয়েম্বা ইউনিভার্সিটির ইমেরিটাস অধ্যাপক সিভালি সিরিমিভান একানাইয়াকা রানাওয়ানা প্রমুখ।

সেমিনারে উপাচার্য বলেন, বহির্বিশ্বের শিক্ষার আলোকে আমাদের শিক্ষাব্যস্থার তুলনামূলক পর্যালোচনা সম্ভব। শ্রীলঙ্কান অভিজ্ঞতার আলোকে এ সেমিনার আমাদের শিক্ষকদের বিজ্ঞানচর্চা, শিক্ষা ও গবেষণার মান উন্নয়নে সহায়ক হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: