মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

শাবিতে প্রেমিকাকে লাঞ্ছনাকারী রিফাত গ্রেফতার



rifatনিউজ ডেস্ক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের ছাত্রীকে লাঞ্ছনাকারী সেই ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া রিফাত আদনান পাপন শাবির ব্যবসা প্রশাসন বিভাগের ২০০৮-০৯ শিক্ষা বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও লাঞ্ছনার শিকার ছাত্রীর সহপাঠীদের সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যা ছয়টার দিকে অর্থনীতি বিভাগের ওই ছাত্রী তার এক বন্ধুর সঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে গল্প করছিলেন। এ সময় হঠাৎ করে পাপন সেখানে এসে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করা শুরু করেন। অশ্লীল কটূক্তির পাশাপাশি একপর্যায়ে রিফাত পায়ের জুতা খুলে ওই ছাত্রীকে বেধড়ক মারধর করে।

একই সূত্র জানায়, মারধর শুরু করলে ছাত্রীটি ভয়ে চিৎকার শুরু করেন। এ সময় আশপাশের মানুষ এবং ওই ছাত্রীর বন্ধুরা এসে তাকে উদ্ধার করেন। মানুষের উপস্থিতি টের পেয়ে রিফাত দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

এরপর ওই ছাত্রী বিষয়টি তার বিভাগের প্রধান সৈয়দ হাসানুজ্জামান শ্যামল এবং যৌন হয়রানি ও নিপীড়ন নিরোধকেন্দ্রের আহ্বায়ক অধ্যাপক ইয়াসমিন হককে মৌখিকভাবে জানান। তারা তাৎক্ষণিকভাবে ঘটনাটি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টরকে অবহিত করেন।

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, ওই ছাত্রের বিরুদ্ধে নির্যাতিত ছাত্রী থানায় অভিযোগ দায়ের করেছেন। যে কারণে নিরাপত্তার খাতিরে ওই ছাত্রকে গ্রেফতার করা হয়।

এর আগেও বিভিন্ন অভিযোগে বিশ্ববিদ্যালয় থেকে দু’বার বহিষ্কৃত হয় পাপন।

উল্লেখ্য, মঙ্গলবার এক ফেসবুক স্ট্যাটাসে ছাত্রী লাঞ্ছনার কথা স্বীকার করে পাপন দাবি করেন, তার সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: