বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

শাবিতে প্রেমিকাকে লাঞ্ছনাকারী রিফাত গ্রেফতার



rifatনিউজ ডেস্ক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের ছাত্রীকে লাঞ্ছনাকারী সেই ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া রিফাত আদনান পাপন শাবির ব্যবসা প্রশাসন বিভাগের ২০০৮-০৯ শিক্ষা বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও লাঞ্ছনার শিকার ছাত্রীর সহপাঠীদের সূত্রে জানা গেছে, গত রোববার সন্ধ্যা ছয়টার দিকে অর্থনীতি বিভাগের ওই ছাত্রী তার এক বন্ধুর সঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে গল্প করছিলেন। এ সময় হঠাৎ করে পাপন সেখানে এসে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করা শুরু করেন। অশ্লীল কটূক্তির পাশাপাশি একপর্যায়ে রিফাত পায়ের জুতা খুলে ওই ছাত্রীকে বেধড়ক মারধর করে।

একই সূত্র জানায়, মারধর শুরু করলে ছাত্রীটি ভয়ে চিৎকার শুরু করেন। এ সময় আশপাশের মানুষ এবং ওই ছাত্রীর বন্ধুরা এসে তাকে উদ্ধার করেন। মানুষের উপস্থিতি টের পেয়ে রিফাত দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

এরপর ওই ছাত্রী বিষয়টি তার বিভাগের প্রধান সৈয়দ হাসানুজ্জামান শ্যামল এবং যৌন হয়রানি ও নিপীড়ন নিরোধকেন্দ্রের আহ্বায়ক অধ্যাপক ইয়াসমিন হককে মৌখিকভাবে জানান। তারা তাৎক্ষণিকভাবে ঘটনাটি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টরকে অবহিত করেন।

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, ওই ছাত্রের বিরুদ্ধে নির্যাতিত ছাত্রী থানায় অভিযোগ দায়ের করেছেন। যে কারণে নিরাপত্তার খাতিরে ওই ছাত্রকে গ্রেফতার করা হয়।

এর আগেও বিভিন্ন অভিযোগে বিশ্ববিদ্যালয় থেকে দু’বার বহিষ্কৃত হয় পাপন।

উল্লেখ্য, মঙ্গলবার এক ফেসবুক স্ট্যাটাসে ছাত্রী লাঞ্ছনার কথা স্বীকার করে পাপন দাবি করেন, তার সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: