মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের



নিউজ ডেস্ক:: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবির আন্দোলন সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শান্তিপূর্ণ আন্দোলন যদি করেন তাহলে ঘরে করুন, অফিসে করুন।

রোববার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের (আইইবি) সেমিনার হল রুমে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির প্রথম সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আপনারা (বিএনপি) শান্তিপূর্ণ আন্দোলনের কর্মসূচিকে সংঘর্ষের দিকে নিয়ে যাচ্ছেন। রাস্তা বন্ধ করে কোনো সভা-সমাবেশ করা যাবে না। ঘণ্টার পর ঘণ্টা রাস্তা বন্ধ করে আন্দোলন করে মানুষের দুর্ভোগ সৃষ্টি করছেন। আপনারা যদি শান্তিপূর্ণ আন্দোলন করেন তাহলে ঘরে করুন, অফিসে করুন রাস্তায় কেন? জন দুর্ভোগ সৃষ্টি করছেন কেন? শান্তিপূর্ণ আন্দোলনের নামে অশান্তিপূর্ণ ক্ষেত্র তৈরি করছেন।

খালেদা জিয়ার সাজা সম্পর্কে কাদের বলেন, এ সিদ্ধান্তটি সম্পূর্ণভাবে আদালতের এখতেয়ার। খালেদা জিয়ার জেলে থাকা শর্ট, মিড না লংট্রাম হবে তার সিদ্ধান্ত নেবেন আদালত। খালেদা জিয়া এখন উচ্চ আদালতে আপিল করেছেন। উচ্চ আদালত যদি জামিন দেন তাহলে তো আমাদের কিছু করার নাই। নির্বাচনে অংশগ্রহণ করলেও আমাদের কিছু করার নাই। যদি আদালত অনুমতি দেন। এটার সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই।

তিনি বলেন, খালেদা জিয়া জামিন পেলে নিয়মানুযায়ী পাবেন, না পেলে আদালত দেখবেন। এখানে সরকারের কোনো প্রকার হস্তক্ষেপ নেই। আমাদের নেত্রী বলেছেন, অপকর্ম আর অপরাধ অপরাধই। কাউকে ছাড় দেয়া হবে না।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান হোসেন মনসুরের সভাপতিত্বে সেমিনারে স্বাগত বক্তব্য দেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুস সবুর।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপ-কমিটির সদস্য এবং সংসদ সদস্য ইমরান আহম্মেদ, একাব্বর হোসেন, নূর জাহান বেগম মুক্তা, প্রকৌশলী ফজলুল হক, আবু সালহে মো. সাঈদ প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: