রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৪



নিউজ ডেস্ক::বগুড়ার শাজাহানপুরে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় মহিলাসহ ৪জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২জন। র‌বিবার (৮ এপ্রিল) বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার বেতগাড়ী বটতলা এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এবং সকাল পৌনে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের বয়ড়াদিঘী সিনজেন্টা ঔষধ কোম্পানীর সামনে এই পৃথক দু’টি সড়ক দূর্ঘাটনা ঘটে।

নিহতরা হলেন, কাহালু উপজেলার ভালসুন গ্রামের বাবুল প্রামানিকেরা স্ত্রী আছিয়া বেগম (৪০), সুজাবাদ তামিম কেয়ার ফিড কোম্পানীর ইঞ্জিনিয়ার সাইদুর রহমান (৩৮), নাটোরের সিংড়া উপজেলার ছোট চৌগ্রামের মৃত মহিন্দ্র নাথ হালদারের পুত্র গনেষ চন্দ্র হালদার (৪৫) এবং বগুড়া সদরের শশিবদনি গ্রামের মৃত সালামত আলী সরকারের পুত্র রমজান আলী সরকার (৬৪)। আহতরা হলেন, নিহত আছিয়া বেগমের স্বামী বাবুল প্রামানিক ও নিহত রমজান আলী সরকারের পুত্র আইজুল।

পুলিশ দুর্ঘটনা কবলিত ৩টি যানবাহন আটক করেছে।

শাজাহানপুর থানার এসআই রাম জীবন ভৌমিক জানান, রোববার বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার বেতগাড়ী বটতলা এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে দু’টি মটরসাইকেল পরস্পরের সাথে ধাক্কা লেগে উভয় মটরসাইকেলের ৩জন আরোহী মহাসড়কে পড়ে যায়। এসময় শেরপুরগামী যাত্রীবাহি করতোয়া গেটলক বাসের (ঢাকা মেটো-চ-০২-২১৮৪) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই কাহালু উপজেলার ভালসুন গ্রামের বাবুল প্রামানিকের স্ত্রী আছিয়া বেগম (৪০) ও সুজাবাদ তামিম কেয়ার ফিড কোম্পানীর ইঞ্জিনিয়ার সাইদুর রহমান (৩৮) মারা যায়। গুরুতর আহত হয় নিহত আছিয়া বেগমের স্বামী বাবুল প্রামানিক।

অপরদিকে কুন্দারহাট হাইওয়ে পুলিশের এসআই কাজল কুমার নন্দি জানান, রোববার সকাল পৌনে ৭টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের উপজেলার বয়ড়াদিঘী সিনজেন্টা ঔষধ কোম্পানীর সামনে নাটোরগামী পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৯৮৩৮) ও বগুড়াগামী সিএনজি চালিত অটোটেম্পু (বগুড়া-থ-১১-৩৬২২) মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এসময় ২জন অটোটেম্পু যাত্রী নিহত হয় এবং চালক আহত হয়। আহত চালককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত যানবাহন আটক রয়েছে।

নিহত ব্যক্তির মধ্যে রমজান আলী সরকার একজন কাঁচা তরিতরকারী ব্যবসায়ী। ছেলের অটোটেম্পুতে করে কাঁচা তরিতরকারী নিয়ে সিংড়া গিয়ে বিক্রি শেষে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: