রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত  » «   মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «  

শাকিরার ফ্যানপেজ জনসংখ্যয় বিশ্বের দ্বাদশ বৃহত্তম দেশ!



09.-shakaria1বিনোদন ডেস্ক :: কলম্বিয়ান পপ তারকা শাকিরাকে গোটা বিশ্বের কাছে একটি নাম। শুধু কি তাই। শাকিরার ফেসবুকের ফ্যানপেজটি এমন যে, সেটি যদি একটি দেশ হতো তাহলে জনসংখ্যার দিক দিয়ে এটি হতো বিশ্বের দ্বাদশ বৃহত্তম দেশ! তার ফেসবুক পাতায় যতজন ভক্তের লাইক আছে এর চেয়ে বেশি জনসংখ্যা আছে বিশ্বের মাত্র ১১টি দেশের।

এমনই এক রেকর্ড করলেন শাকিরা। সম্প্রতি ফেসবুকে তার ভক্তসংখ্যা ১০ কোটি ছাড়িয়েছে।

সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় মাধ্যম ফেসবুকে তিনিই সবচেয়ে বেশি ‘লাইক’ পাওয়া শিল্পী। এ প্রসঙ্গে বিশ্বকাপ মাতানো এ সংগীতশিল্পী এক বার্তায় বলেছেন, তিনি সম্মানিত ও গর্ববোধ করছেন।

ফেসবুক শিল্পী ও ভক্তদের মধ্যে সেতুবন্ধন গড়ে দিয়েছে। এ উপলক্ষে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। এমনকি ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গও অভিনন্দন জানিয়েছেন শাকিরাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: