সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

শাকিব খানের গ্রুপ হ্যাকড, চার তারকার আইডি গায়েব!



বিনোদন ডেস্ক:: সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় সাইট ফেসবুকে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল, অভিনেত্রী মুমতাহিনা টয়া ও পুজা চেরির ফেসবুক আইডি ডিজ্যাবল হয়ে গেছে। ভুক্তভোগীরা মনে করছেন একশ্রেণির হ্যাকার এই কাণ্ড ঘটিয়েছেন।এছাড়াও বেশ কয়েকটি ফেসবুক গ্রুপও হ্যাকড হয়েছে বলে সংশ্লিষ্টরা অভিযোগ করছেন।

অপূর্ব বলেন, গতকাল মাঝরাত থেকে আমি আমার আইডিতে ঢুকতে পারছিনা। কারা যেন রিপোর্ট করে ডিজেবল করে দিয়েছে। বিষয়টা খুবই বিব্রতকর। এখন আমি আমার আইডি ফেরত পাওয়ার চেষ্টা করে যাচ্ছি।

পূজা চেরি বলেন, কিছুক্ষণ আগেও আমার ঠিক ছিল। হঠাত করে আর আমার আইডি পাচ্ছিনা। একদম ডিজেবল হয়ে গিয়েছে। এখন চেষ্টা করছি ফেরত আনার।

এদিকে দেশের শীর্ষস্থানীয় চিত্রনায়ক শাকিব খানের ফেসবুক গ্রুপ নাকি হ্যাকড হয়েছে। ওই গ্রুপ হ্যাক করে গ্রুপ সংশ্লিষ্টদের অ্যাকাউন্টও ডিজ্যাবল করে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে চার তারকা তাদের নামে কোনও আইডি থেকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন ভক্তদের।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: