বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «   প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি : সব আসামির জামিন  » «   ভরিতে স্বর্ণের দাম কমলো ১২৮২ টাকা  » «   ১৪ ও ১৬ ডিসেম্বর উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি  » «   এপির অনুসন্ধান: ধর্ষণ থেকে রেহাই মেলেনি ৯ বছরের রোহিঙ্গা শিশুরও  » «   সীতাকুণ্ডে বিরল প্রজাতির পেঁচা ধরা পড়ল  » «   ‘ভয় পাওয়ার কিছু নেই’  » «   হাইকোর্টের রুল বৈবাহিক অবস্থা লিখতে বাধ্য করা কেন অবৈধ নয়  » «   অবশেষে ফাইনালে রংপুর  » «  

শাকিব-অপুকে পরামর্শ দিলেন বর্ষা



বিনোদন ডেস্ক:: ঢালিউডের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ দিন একসঙ্গে কাজ করে উপহার দিয়েছেন অনেকগুলো সুপারহিট ছবি। কাজের সুবাদে নিজেদের মধ্যে ভালোবাসা সম্পর্ক তৈরি হয়। আর সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে বিয়ে করেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা চিন্তা করে সেটা গোপন রাখেন তারা। অবশেষে চলতি বছরের এপ্রিলে তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে বিয়ের খবর প্রকাশ করেন অপু বিশ্বাস।

দুঃখজনক হলেও সত্য, শাকিব-অপুর বিয়ের খবর প্রকাশ্যে আসার মাত্র ৮ মাসের মাথায় সংসার ভাঙনের খবর চলে এলো। শাকিবের পক্ষ থেকে অপুকে ডিভোর্সের নোটিশ পাঠানো হয়েছে। যদিও অপু এখনও সেটা গ্রহণ করেননি।
এদিকে শাকিব-অপুর এই সংসার ভাঙার খবরে গোটা ঢালিউডে আলোচনা-সমালোচনা হচ্ছে। সাধারণ ভক্ত কিংবা চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই এই সিদ্ধান্তের সমালোচনা করছেন। সবার মনেই একটা প্রত্যাশা যে, সব মান-অভিমান ভুলে শাকিব-অপু আবারও সুন্দরভাবে সংসার করবেন। একই মত দিলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী বর্ষা।
নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে তিনি শাকিব-অপুকে সংসার করার পরামর্শ দিয়েছেন। বর্ষা লেখেন, আমি একটু মর্মাহত হলাম শাকিব-অপুর সংসার ভেঙে যাওয়ায়। কারণ এতগুলো সফল সিনেমার জুটি তারা। ভেবে ছিলাম তাদের নিজেদের মাঝে যেটুকুই মনোমালিন্য হয়েছিলো, তা নিজেরাই মিটিয়ে নিয়ে সুখের সংসার করবে। কিন্তু না, তার বিপরীত হলো। শাকিব খান হঠাত অপু বিশ্বাসের নিকট ডির্ভোস লেটার পাঠিয়ে তাদের ৯ বছরের সংসারকে ভেঙে দিলো। এতদিনের ভালোবাসার সম্পর্ককে এত সহজেই ছিন্ন করে দিলো, যা আসলেই মেনে নেয়া কষ্টকর। বিশেষ করে খারাপ লাগছে অপু বিশ্বাসের জন্য। কারণ অপু নিজের পরিবার ও ধর্মকে দূরে ঠেলে শাকিবের কাছে এসেছিলো। শাকিবের ওপর ভরসা রেখেই সব ছেড়ে সংসার করেছিলো। কিন্তু সব কিছুই সে নিমেষেই শেষ করে দিলো তালাকনামা পাঠিয়ে।
বর্ষা আরও লেখেন, আমাদের একটা কথা মাথায় রাখা উচিত, আমরা যারা সেলিব্রেটি আছি, সাধারন মানুষ তাদেরকে আর্দশ মানেন। আর সেই আর্দশের আমরা যদি কিছু দিন পর পর এ রকম অনাকাঙ্খিত ঘটনার জন্ম দেই, তাহলে ভক্তরা কী শিখবে? কী ফলো করবে? আমাদের মত সেলিব্রেটিদের উচিত একটু শাবানা ম্যাম, শাবনাজ-নাঈম, রাজ্জাক আঙ্কেলের দাম্পত্য জীবন অনুসরণ করা। কারণ তারা একেকজন কিংবদন্তি হয়েও তাদের সংসার, স্বামী, সন্তান নিয়ে সুখের সংসার করে গিয়েছেন। আমি আশা করি শাকিব-অপু তাদের পুরনো দিনের স্মৃতিগুলো স্বরণ করে সব কিছু ভুলে গিয়ে ছোট্ট সন্তানের কথা চিন্তা করে, তার উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে, নতুন করে সুখের সংসার শুরু করবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: