মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

শাকিবের মুখোমুখি নবাগত পূজা



বিনোদন ডেস্ক::নতুন বছরের প্রথম মাসে তেমন উল্লেখ করার মত চলচ্চিত্র মুক্তি না পেলেও দ্বিতীয় মাসে মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি আলোচিত ছবি। যার মাঝে ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ঢালিউড নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানের ‘আমি নেতা হবো’ ও অন্যদিকে নবাগত পূজা-অদ্রিতের ‘নূর জাহান’।

গত শবিনার সেন্সরের ছাড়পত্র পায় যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি। ‘নূর জাহান’ পরিচালনা করেছেন কলকাতার অভিমুন্যু মুখার্জি। যৌথ প্রযোজনার এই ছবিটি অবশ্য মৌলিক গল্পের নয়। ভারতের ‘সাইরাত’ ছবির রিমেক। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনস।

এদিকে দ্বিতীয় বারের মত জুটি বেঁধে আমি নেতা হবো ছবিতে অভিনয় করেছেন নায়িকা মিম। ‘আমি নেতা হবো’ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানী-মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াত ও ডিজে সোহেল প্রমুখ।

উল্লেখ্য, গেল কোরবানি ঈদের পর এই প্রথম শাকিব খানের ছবি মুক্তি পাচ্ছে। জানা গেছে, শাকিবের এই ছবিকে কেন্দ্র করে ২৫টি বন্ধ হোল চালু হচ্ছে।

‘আমি নেতা হবো’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয় যে, এরই মধ্যে ৮০টি হল নিশ্চিত হয়েছে এই ছবির জন্য। এর মধ্যে ২৫টি হল বন্ধ ছিলো। তারাও ছবিটি চালানোর জন্য হল খুলবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: