শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

শাকিবের মুখোমুখি নবাগত পূজা



বিনোদন ডেস্ক::নতুন বছরের প্রথম মাসে তেমন উল্লেখ করার মত চলচ্চিত্র মুক্তি না পেলেও দ্বিতীয় মাসে মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি আলোচিত ছবি। যার মাঝে ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ঢালিউড নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানের ‘আমি নেতা হবো’ ও অন্যদিকে নবাগত পূজা-অদ্রিতের ‘নূর জাহান’।

গত শবিনার সেন্সরের ছাড়পত্র পায় যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি। ‘নূর জাহান’ পরিচালনা করেছেন কলকাতার অভিমুন্যু মুখার্জি। যৌথ প্রযোজনার এই ছবিটি অবশ্য মৌলিক গল্পের নয়। ভারতের ‘সাইরাত’ ছবির রিমেক। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনস।

এদিকে দ্বিতীয় বারের মত জুটি বেঁধে আমি নেতা হবো ছবিতে অভিনয় করেছেন নায়িকা মিম। ‘আমি নেতা হবো’ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানী-মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াত ও ডিজে সোহেল প্রমুখ।

উল্লেখ্য, গেল কোরবানি ঈদের পর এই প্রথম শাকিব খানের ছবি মুক্তি পাচ্ছে। জানা গেছে, শাকিবের এই ছবিকে কেন্দ্র করে ২৫টি বন্ধ হোল চালু হচ্ছে।

‘আমি নেতা হবো’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয় যে, এরই মধ্যে ৮০টি হল নিশ্চিত হয়েছে এই ছবির জন্য। এর মধ্যে ২৫টি হল বন্ধ ছিলো। তারাও ছবিটি চালানোর জন্য হল খুলবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: