সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

শাকিবের মুখোমুখি নবাগত পূজা



বিনোদন ডেস্ক::নতুন বছরের প্রথম মাসে তেমন উল্লেখ করার মত চলচ্চিত্র মুক্তি না পেলেও দ্বিতীয় মাসে মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি আলোচিত ছবি। যার মাঝে ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ঢালিউড নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানের ‘আমি নেতা হবো’ ও অন্যদিকে নবাগত পূজা-অদ্রিতের ‘নূর জাহান’।

গত শবিনার সেন্সরের ছাড়পত্র পায় যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি। ‘নূর জাহান’ পরিচালনা করেছেন কলকাতার অভিমুন্যু মুখার্জি। যৌথ প্রযোজনার এই ছবিটি অবশ্য মৌলিক গল্পের নয়। ভারতের ‘সাইরাত’ ছবির রিমেক। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনস।

এদিকে দ্বিতীয় বারের মত জুটি বেঁধে আমি নেতা হবো ছবিতে অভিনয় করেছেন নায়িকা মিম। ‘আমি নেতা হবো’ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানী-মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াত ও ডিজে সোহেল প্রমুখ।

উল্লেখ্য, গেল কোরবানি ঈদের পর এই প্রথম শাকিব খানের ছবি মুক্তি পাচ্ছে। জানা গেছে, শাকিবের এই ছবিকে কেন্দ্র করে ২৫টি বন্ধ হোল চালু হচ্ছে।

‘আমি নেতা হবো’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয় যে, এরই মধ্যে ৮০টি হল নিশ্চিত হয়েছে এই ছবির জন্য। এর মধ্যে ২৫টি হল বন্ধ ছিলো। তারাও ছবিটি চালানোর জন্য হল খুলবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: