রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

শহীদ বেদীতে ছাত্রলীগের দু’গ্রুপের হাতাহাতি



নিউজ ডেস্ক::বরিশালের হিজলা উপজেলায় মহান স্বাধীনতা দিবসে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

সোমবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৭টায় উপজেলা চত্বরে শহীদ মিনারের সামনে স্থানীয় ছাত্রলীগের দুই গ্রুপ হাতাহাতিতে লিপ্ত হয়।

পরে থানা পুলিশ এবং আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

জানা গেছে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তাবক অর্পন করে ছাত্রলীগের একাংশ।

এর পরপরই ছাত্রলীগের অপর একটি গ্রুপ পুষ্পস্তাবক অর্পন করতে গেলে বাঁধা প্রদান করে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অনুসারীরা। ফলে এ নিয়ে শহীদ মিনার চত্বরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ব্যাপক হাতাহাতির ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের এক সিনিয়র নেতা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: