সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

শহীদ বেদীতে ছাত্রলীগের দু’গ্রুপের হাতাহাতি



নিউজ ডেস্ক::বরিশালের হিজলা উপজেলায় মহান স্বাধীনতা দিবসে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

সোমবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৭টায় উপজেলা চত্বরে শহীদ মিনারের সামনে স্থানীয় ছাত্রলীগের দুই গ্রুপ হাতাহাতিতে লিপ্ত হয়।

পরে থানা পুলিশ এবং আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

জানা গেছে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তাবক অর্পন করে ছাত্রলীগের একাংশ।

এর পরপরই ছাত্রলীগের অপর একটি গ্রুপ পুষ্পস্তাবক অর্পন করতে গেলে বাঁধা প্রদান করে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অনুসারীরা। ফলে এ নিয়ে শহীদ মিনার চত্বরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ব্যাপক হাতাহাতির ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের এক সিনিয়র নেতা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: