রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা



বলিউডের এক সময় আলোচিত জুটি ছিলেন তারা। কিন্তু তাদের সেই প্রেম বিয়ে পর্যন্ত গড়ায়নি। দুজনের পথই আলাদা হয়ে গেছে। ব্যক্তিগত জীবনে দুজনই বিয়ে করে সুখে সংসার করছেন। বলছিলাম, বলিউড তারকা শহীদ কাপুর ও কারিনা কাপুর খানের কথা।

তবে শহীদের সঙ্গে তিন বছরের প্রেম ভাঙল কার দোষে? দীর্ঘ নীরবতার পর এবার এ বিষয়েই মুখ খুলেছেন কারিনা। বেবোর দাবি, পুরোটাই পূর্বনির্ধারিত। তাই একটা সময়ের পর তাদের চলার পথ আলাদা হয়ে গেছে।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ইমতিয়াজ আলির সুপারহিট ছবি যব উই মেট-এ অভিনয়ের সময় থেকেই নাকি চিড় ধরেছিল শহীদ ও কারিনার সম্পর্কে। কিন্তু ছবি দেখে বোঝার উপায় নেই! বরং আকণ্ঠ প্রেমে ডুবে থাকলে ঠিক যেমন হয় তেমনই দেখতে লেগেছে এ জুটিকে।

বলিপাড়ার খবর, তখন থেকেই কারিনা সাইফমুখী। ডেট করছেন চুটিয়ে। আবার একসঙ্গে ফটোশুটও করছেন তশন-এর জন্য। ২০০২ সাল থেকে ডেট করার পর ২০১২ সালে বেবো বিয়ে করেন সাইফ আলি খানকে।

কারিনা বলেন, আস্তে আস্তে দূরে সরতে থাকেন তারা। শহীদ চলতে থাকেন তার মতো করে। তিনিও বেছে নেন নিজের মতো বাঁচার উপায়। জড়িয়ে পড়েন সাইফের সঙ্গে। তশনই নাকি তাদের প্রেম ভাঙার মূল কারণ বলেও জানান বেবো।

প্রতিবদনে আরও বলা হয়েছে, কারিনাকে সাইফ বিয়ের কথা বলেন তশনের শুটিংয়ের সময়। তখন তারা গ্রিসে। কারিনা সে সময় সাইফকে বলেছিলেন, দম্পতি হিসেবে তারাই সেরা হবেন। কিন্তু কারিনা দ্বিধাগ্রস্ত ছিলেন। তিনি বলেন, যাকে ভালো করে চেনেন না তাকে কী করে এক কথায় বিয়ে করবেন!

পরে যদিও সাইফের কথাই সত্যি হয়। কারিনা-সাইফ সত্যিই এখন সুখী দম্পতি। ২০১৬ সালে তাদের কোলে আসে তৈমুর। এদিকে, বিয়ে করে সংসারী হন শহীদও। মীরা রাজপুতকে নিয়ে প্রচণ্ড সুখী তিনি। মিশা, জৈন নামে দুই সন্তান রয়েছে তাদের।

তারপরও কি কারিনা একেবারে ভুলতে পেরেছেন শহীদকে? অবশ্য এর কোনো জবাব দেননি বেগম সাহেবা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: