বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সৎ বাবার ধর্ষণে’ ১২ বছরের মেয়ে অন্তঃসত্ত্বা!  » «   ‘যুক্তরাষ্ট্রের সব ইলেকট্রনিক পণ্য বর্জন করবে তুরস্ক’  » «   রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল  » «   ভারতে হামলার প্রস্তুতি নিচ্ছে আল-কায়েদাঃ জাতিসংঘ  » «   সোশ্যাল মিডিয়ার আপত্তিকর কন্টেন্ট বিশ্লেষণে পৃথক ইউনিট  » «   যুক্তরাষ্ট্র থেকে আরো বেশি তুলা আমদানি করতে চায় বাংলাদেশ  » «   গজনিতে তালেবান সংঘর্ষ, নিহত বেড়ে ৩০০  » «   আবারও উত্তপ্ত ভারত-চীন, লাদাখ সীমান্তে মুখোমুখি সেনারা  » «   ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮টায়  » «   ৩ হাজার ৮৮ কোটি ব্যয়ে ৯ প্রকল্পের অনুমোদন  » «   আরও এক মামলায় খালেদার জামিন  » «   ১৫ আগস্টে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই  » «   মোদির জন্য কনে দেখতে চেয়েছিলেন ট্রাম্প!  » «   রাজু হত্যাকান্ড: রকিব,দেলোয়ারসহ ২৩ জনকে আসামী করে মামলা  » «   ডিভোর্সের নোটিস পেয়ে শ্বশুরবাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ স্বামীর  » «  

শরীরের যে জিনিসের বীমা করাচ্ছেন কোহলি!



স্পোর্টস ডেস্ক::ভারতসহ গোটা বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি। সব সময় মাঠে ভালো খেলার জন্য খবরের শিরোনাম হলেও এবার অন্য কারণে আলোচনায় আসলেন।

দাড়ির প্রতি তার প্রেম যে মোটেই কম নয়, তা আবারও প্রমাণ করলেন তিনি! এবার দাড়ির বিমা করিয়েছেন তিনি! আর এমন খবর নিশ্চিত করেছেন সদ্য শেষ হওয়া আইপিএলের কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুল।

সম্প্রতি রাহুল টুইটারে একটি ভিডিও পোস্ট করে লেখেন, ‘আমি জানতাম দাড়িকে খুবই ভালোবাস তুমি। কিন্তু তোমার দাড়ির বিমা করাচ্ছো শোনার পর আমি তা নিশ্চিত হয়ে গেলাম।’

রাহুল যে ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, একটি সোফায় বসে আছেন বিরাট। দুই ভদ্রলোক ওই ঘরে উপস্থিত রয়েছেন। তারা কোহলির দাড়িতে হাত দিয়ে মাপছেন আর খুব কাছ থেকে কোহলির দাড়ি-গোঁফের ছবি ক্যামেরাবন্দী করছেন। বিভিন্নভাবে বিভিন্ন দিক থেকে এই ছবি তোলা দেখেই লোকেশ রাহুলের মনে হয়েছে দাড়ির বিমা করাচ্ছেন কোহলি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: