সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

শরীরের যে জিনিসের বীমা করাচ্ছেন কোহলি!



স্পোর্টস ডেস্ক::ভারতসহ গোটা বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি। সব সময় মাঠে ভালো খেলার জন্য খবরের শিরোনাম হলেও এবার অন্য কারণে আলোচনায় আসলেন।

দাড়ির প্রতি তার প্রেম যে মোটেই কম নয়, তা আবারও প্রমাণ করলেন তিনি! এবার দাড়ির বিমা করিয়েছেন তিনি! আর এমন খবর নিশ্চিত করেছেন সদ্য শেষ হওয়া আইপিএলের কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুল।

সম্প্রতি রাহুল টুইটারে একটি ভিডিও পোস্ট করে লেখেন, ‘আমি জানতাম দাড়িকে খুবই ভালোবাস তুমি। কিন্তু তোমার দাড়ির বিমা করাচ্ছো শোনার পর আমি তা নিশ্চিত হয়ে গেলাম।’

রাহুল যে ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, একটি সোফায় বসে আছেন বিরাট। দুই ভদ্রলোক ওই ঘরে উপস্থিত রয়েছেন। তারা কোহলির দাড়িতে হাত দিয়ে মাপছেন আর খুব কাছ থেকে কোহলির দাড়ি-গোঁফের ছবি ক্যামেরাবন্দী করছেন। বিভিন্নভাবে বিভিন্ন দিক থেকে এই ছবি তোলা দেখেই লোকেশ রাহুলের মনে হয়েছে দাড়ির বিমা করাচ্ছেন কোহলি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: