সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

শরীরের যে জিনিসের বীমা করাচ্ছেন কোহলি!



স্পোর্টস ডেস্ক::ভারতসহ গোটা বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি। সব সময় মাঠে ভালো খেলার জন্য খবরের শিরোনাম হলেও এবার অন্য কারণে আলোচনায় আসলেন।

দাড়ির প্রতি তার প্রেম যে মোটেই কম নয়, তা আবারও প্রমাণ করলেন তিনি! এবার দাড়ির বিমা করিয়েছেন তিনি! আর এমন খবর নিশ্চিত করেছেন সদ্য শেষ হওয়া আইপিএলের কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুল।

সম্প্রতি রাহুল টুইটারে একটি ভিডিও পোস্ট করে লেখেন, ‘আমি জানতাম দাড়িকে খুবই ভালোবাস তুমি। কিন্তু তোমার দাড়ির বিমা করাচ্ছো শোনার পর আমি তা নিশ্চিত হয়ে গেলাম।’

রাহুল যে ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, একটি সোফায় বসে আছেন বিরাট। দুই ভদ্রলোক ওই ঘরে উপস্থিত রয়েছেন। তারা কোহলির দাড়িতে হাত দিয়ে মাপছেন আর খুব কাছ থেকে কোহলির দাড়ি-গোঁফের ছবি ক্যামেরাবন্দী করছেন। বিভিন্নভাবে বিভিন্ন দিক থেকে এই ছবি তোলা দেখেই লোকেশ রাহুলের মনে হয়েছে দাড়ির বিমা করাচ্ছেন কোহলি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: