মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

শনিবার হতে পারে ছাত্রলীগের শীর্ষ দুই নেতাকে সরানোর সিদ্ধান্ত!



নিউজ ডেস্ক:: ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে কিভাবে সরানো হবে সে সিদ্ধান্ত আসতে পারে শনিবার। ছাত্রলীগকে বিতর্কমুক্ত ও গতিশীল করতেই বিকল্প চিন্তা করা হচ্ছে বলে জানালেন নেতারা। আওয়ামী লীগ নেতারা জানালেন, ঐদিন কার্যনির্বাহী সংসদের সভায় প্রধানমন্ত্রী এ বিষয়ে নির্দেশনা দেবেন। সম্মেলনের জন্য অপেক্ষা না করে অপসারণের কৌশল ঠিক করা হবে বলে জানালেন নেতারা।

শনিবার গণভবনে বসে আওয়ামী লীগের মনোনয়ন ও পার্লামেন্টারি বোর্ড যৌথ সভা। এর মূল এজেন্ডা ছিল রংপুর-৩ উপনির্বাচন এবং কয়েকটি উপজেলার প্রার্থী চূড়ান্ত করা। কিন্তু সেখানে সবচেয়ে বেশি সমালোচনা হয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ঘিরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুব্ধ হয়ে শোভন-রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেয়ার নির্দেশ দেন।

সেই বৈঠকে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। ছাত্রলীগের বিষয়েও দায়িত্বপ্রাপ্ত তিনি। জানালেন, শোভন-রাব্বানীকে বাদ দেয়ার সুনির্দিষ্ট নির্দেশনা এখনও আসেনি। ছাত্রলীগের দায়িত্বে থাকা আরেক নেতা জানান, এদুজনের বিষয়ে সিদ্ধান্ত নিতে সম্মেলন পর্যন্ত অপেক্ষা নাও করা হতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: