বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «  

শনিবার হতে পারে ছাত্রলীগের শীর্ষ দুই নেতাকে সরানোর সিদ্ধান্ত!



নিউজ ডেস্ক:: ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে কিভাবে সরানো হবে সে সিদ্ধান্ত আসতে পারে শনিবার। ছাত্রলীগকে বিতর্কমুক্ত ও গতিশীল করতেই বিকল্প চিন্তা করা হচ্ছে বলে জানালেন নেতারা। আওয়ামী লীগ নেতারা জানালেন, ঐদিন কার্যনির্বাহী সংসদের সভায় প্রধানমন্ত্রী এ বিষয়ে নির্দেশনা দেবেন। সম্মেলনের জন্য অপেক্ষা না করে অপসারণের কৌশল ঠিক করা হবে বলে জানালেন নেতারা।

শনিবার গণভবনে বসে আওয়ামী লীগের মনোনয়ন ও পার্লামেন্টারি বোর্ড যৌথ সভা। এর মূল এজেন্ডা ছিল রংপুর-৩ উপনির্বাচন এবং কয়েকটি উপজেলার প্রার্থী চূড়ান্ত করা। কিন্তু সেখানে সবচেয়ে বেশি সমালোচনা হয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ঘিরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুব্ধ হয়ে শোভন-রাব্বানীকে পদ থেকে সরিয়ে দেয়ার নির্দেশ দেন।

সেই বৈঠকে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। ছাত্রলীগের বিষয়েও দায়িত্বপ্রাপ্ত তিনি। জানালেন, শোভন-রাব্বানীকে বাদ দেয়ার সুনির্দিষ্ট নির্দেশনা এখনও আসেনি। ছাত্রলীগের দায়িত্বে থাকা আরেক নেতা জানান, এদুজনের বিষয়ে সিদ্ধান্ত নিতে সম্মেলন পর্যন্ত অপেক্ষা নাও করা হতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: