মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «   শ্রীলংকায় বোমা হামলায় সুনামগঞ্জের শিশু জায়ান নিহত  » «  

শচীনের সঙ্গে দক্ষিণী এই অভিনেত্রীর ‘গোপন’ সম্পর্ক



বিনোদন ডেস্ক:: অভিনেত্রী চার্মি কাউর। দক্ষিণী সিনেমায় তাকে বলা হয় ‘বম্বশেল’। শরীরি লাস্যে অনেক অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন তিনি। সেই চার্মি-ই এবার নাকি রোম্যান্স করছেন ক্রিকেটার শচীন টেন্ডুলকারের সঙ্গে। এমনই বিস্ফোরক দাবি করলেন দক্ষিণের অন্য এক অভিনেত্রী শ্রী রেড্ডি।

চলতি বছরের এপ্রিল মাসেই শ্রী রেড্ডি সংবাদের শিরোনামে পৌঁছেছিলেন সিনেমার কাস্টিং কাউচের বিরুদ্ধে প্রতিবাদ করে। প্রকাশ্যে নিজের ঊর্ধাঙ্গ উন্মুক্ত করেছিলেন। এবার আরো বড়সড় কারণে প্রচারের স্পটলাইটে তিনি।

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে শ্রী রেড্ডি লিখে দেন, ‘‘শচীন টেন্ডুলকার নামের এক রোম্যান্টিক পুরুষ যখন হায়দরাবাদে এসেছিলেন, তখন চার্মিং গার্লের সঙ্গে রোম্যান্স করেছিলেন। মিডল ম্যান ছিলেন হাইপ্রোফাইল চামুণ্ডেশ্বর স্বামী। গ্রেটেস্ট ব্যক্তিরা ভাল খেলতে পারেন। রোম্যান্সও ভাল করতে পারেন?’’

নিজের পোস্টে তিনি সরাসরি সেই মহিলার নাম উল্লেখ না করলেও প্রচারমাধ্যমের ধারণা তিনি চার্মি কাউরের নাম করেছেন। তবে এমন বিধ্বংসী পোস্টের পরেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। ক্রিকেটের কিংবদন্তিকে নিয়ে ‘ভুয়ো’ পোস্ট করার পরেই তাকে ব্যাপকভাবে ট্রোলড হতে হয়। সমালোচনায় বিদ্ধ হতে হয় শ্রী রেড্ডিকে।

তবে শচীন-ই প্রথম সেলেব নয়। এর আগে রানা দুগ্গুবাতির ভাই অভিরামের বিরুদ্ধেও ভয়ঙ্কর অভিযোগ এনেছিলেন শ্রী। তেলুগু টিভিতে সাক্ষাৎকারে পবন কল্যাণকেও গালিগালাজ করেছিলেন। তার সমালোচনার তিরে বিদ্ধ হতে হয়েছিল অভিনেতা নানিকেও।তবে এবার স্বয়ং শচীন? কোথাকার জল কোথায় গড়ায়, সেটাই এখন দেখার।

সূত্র: এবেলা

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: