বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «  

লোহাগাড়ায় ভ্রাম্যমান আদালতে যুবকের কারাদন্ড



চট্টগ্রামের লোহাগাড়ায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলমের নেতৃত্বে জুমাবার (০৫ জানুয়ারী) ভ্রাম্যমান আদালতে এক যুবককে তিন মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্ত যুবকের নাম তাজুল ইসলাম (২৮) সে লোহাগাড়ার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ার এ.কে খান এর পুত্র।

ছাত্রীর পিতার অভিযোগের সুত্রে জানা যায় ছাত্রী রুপা (১২) (ছদ্মনাম) ভোরে পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ার চৌধুরী মসজিদের ফোরকানিয়া মাদ্রাসায় আরবী পড়ার জন্য আসলে রুপাকে (ছদ্মনাম) একা পেয়ে ধর্ষন চেষ্টা চালায় তারই চাচাতো ভাই তাজুল ইসলাম। এ সময় ছাত্রীর চিৎকার শুনে তার ছোট ভাই ও স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যায় তাজুল। পরে অভিযুক্ত তাজুলকে গ্রেফতার পূর্বক ভ্রাম্যমান আদালতে হাজির করলে দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে তাজুল। উভয় পক্ষের বক্তব্য শুনে ভ্রাম্যমান আদালত অভিযুক্ত তাজুলকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

ছাত্রীর মা জানান, অভিযুক্ত তাজুল এর পরিবারের লোকেরা প্রভাবশালী হওয়ায় তারা ভয় দেখিয়ে ঘঠনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়, কিন্তু প্রশাসনের কঠোর অবস্থানের কারণে তারা সফল হয় নি। তিনি ভ্রাম্যমান আদালতের বিচারক লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম ও থানা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: