মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

লোহাগাড়ায় ভ্রাম্যমান আদালতে যুবকের কারাদন্ড



চট্টগ্রামের লোহাগাড়ায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলমের নেতৃত্বে জুমাবার (০৫ জানুয়ারী) ভ্রাম্যমান আদালতে এক যুবককে তিন মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্ত যুবকের নাম তাজুল ইসলাম (২৮) সে লোহাগাড়ার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ার এ.কে খান এর পুত্র।

ছাত্রীর পিতার অভিযোগের সুত্রে জানা যায় ছাত্রী রুপা (১২) (ছদ্মনাম) ভোরে পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ার চৌধুরী মসজিদের ফোরকানিয়া মাদ্রাসায় আরবী পড়ার জন্য আসলে রুপাকে (ছদ্মনাম) একা পেয়ে ধর্ষন চেষ্টা চালায় তারই চাচাতো ভাই তাজুল ইসলাম। এ সময় ছাত্রীর চিৎকার শুনে তার ছোট ভাই ও স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যায় তাজুল। পরে অভিযুক্ত তাজুলকে গ্রেফতার পূর্বক ভ্রাম্যমান আদালতে হাজির করলে দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে তাজুল। উভয় পক্ষের বক্তব্য শুনে ভ্রাম্যমান আদালত অভিযুক্ত তাজুলকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

ছাত্রীর মা জানান, অভিযুক্ত তাজুল এর পরিবারের লোকেরা প্রভাবশালী হওয়ায় তারা ভয় দেখিয়ে ঘঠনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়, কিন্তু প্রশাসনের কঠোর অবস্থানের কারণে তারা সফল হয় নি। তিনি ভ্রাম্যমান আদালতের বিচারক লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম ও থানা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: