মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

লোহাগাড়ায় ভ্রাম্যমান আদালতে যুবকের কারাদন্ড



চট্টগ্রামের লোহাগাড়ায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলমের নেতৃত্বে জুমাবার (০৫ জানুয়ারী) ভ্রাম্যমান আদালতে এক যুবককে তিন মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্ত যুবকের নাম তাজুল ইসলাম (২৮) সে লোহাগাড়ার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ার এ.কে খান এর পুত্র।

ছাত্রীর পিতার অভিযোগের সুত্রে জানা যায় ছাত্রী রুপা (১২) (ছদ্মনাম) ভোরে পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ার চৌধুরী মসজিদের ফোরকানিয়া মাদ্রাসায় আরবী পড়ার জন্য আসলে রুপাকে (ছদ্মনাম) একা পেয়ে ধর্ষন চেষ্টা চালায় তারই চাচাতো ভাই তাজুল ইসলাম। এ সময় ছাত্রীর চিৎকার শুনে তার ছোট ভাই ও স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যায় তাজুল। পরে অভিযুক্ত তাজুলকে গ্রেফতার পূর্বক ভ্রাম্যমান আদালতে হাজির করলে দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে তাজুল। উভয় পক্ষের বক্তব্য শুনে ভ্রাম্যমান আদালত অভিযুক্ত তাজুলকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

ছাত্রীর মা জানান, অভিযুক্ত তাজুল এর পরিবারের লোকেরা প্রভাবশালী হওয়ায় তারা ভয় দেখিয়ে ঘঠনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়, কিন্তু প্রশাসনের কঠোর অবস্থানের কারণে তারা সফল হয় নি। তিনি ভ্রাম্যমান আদালতের বিচারক লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম ও থানা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: