রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «   কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার  » «   সরিষাবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   শ্রীপুরের বাড়িটিতে ৪টি বোমার বিস্ফোরণ  » «   প্রেমিকের খোঁজ নিতে গিয়ে প্রেমিকার করুণ পরিণতি!  » «   সমকামী বিয়ে ব্রিটিশ রাজ পরিবারে  » «   এবার বিমানেও ভিক্ষাবৃত্তি!  » «   প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ  » «   মিয়ানমারকে আল্টিমেটাম  » «  

লোহাগাড়ায় ভ্রাম্যমান আদালতে যুবকের কারাদন্ড



চট্টগ্রামের লোহাগাড়ায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলমের নেতৃত্বে জুমাবার (০৫ জানুয়ারী) ভ্রাম্যমান আদালতে এক যুবককে তিন মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

দন্ডপ্রাপ্ত যুবকের নাম তাজুল ইসলাম (২৮) সে লোহাগাড়ার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ার এ.কে খান এর পুত্র।

ছাত্রীর পিতার অভিযোগের সুত্রে জানা যায় ছাত্রী রুপা (১২) (ছদ্মনাম) ভোরে পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান চৌধুরী পাড়ার চৌধুরী মসজিদের ফোরকানিয়া মাদ্রাসায় আরবী পড়ার জন্য আসলে রুপাকে (ছদ্মনাম) একা পেয়ে ধর্ষন চেষ্টা চালায় তারই চাচাতো ভাই তাজুল ইসলাম। এ সময় ছাত্রীর চিৎকার শুনে তার ছোট ভাই ও স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যায় তাজুল। পরে অভিযুক্ত তাজুলকে গ্রেফতার পূর্বক ভ্রাম্যমান আদালতে হাজির করলে দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে তাজুল। উভয় পক্ষের বক্তব্য শুনে ভ্রাম্যমান আদালত অভিযুক্ত তাজুলকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

ছাত্রীর মা জানান, অভিযুক্ত তাজুল এর পরিবারের লোকেরা প্রভাবশালী হওয়ায় তারা ভয় দেখিয়ে ঘঠনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়, কিন্তু প্রশাসনের কঠোর অবস্থানের কারণে তারা সফল হয় নি। তিনি ভ্রাম্যমান আদালতের বিচারক লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম ও থানা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: