শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিতের দায়িত্ব ইসির: কাদের



নিউজ ডেস্ক:: জাতীয় সংসদ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার পুরো দায়িত্ব নির্বাচন কমিশনের বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিরোধী রাজনীতিকদের লেভেল প্লেয়িং ফিল্ড বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে তিনি এ কথা বলেন।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভায় তিনি এসব কথা বলেন।এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অভিযোগ করে বলেন, লবিস্ট নিয়োগ করে নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে বিএনপি সংশয় সৃষ্টি করছে।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চার হাজার ২৩টি মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ।এতে মোট আয় হয়েছে ১২ কোটি ৬ লাখ ৯০ হাজার টাকা।সারা দেশের ৩০০ আসনে প্রতিটির জন্য প্রার্থী প্রায় ১৩ জন।এর আগে ৯ নভেম্বর থেকে ১২ নভেম্বর পর্যন্ত চার দিনে উৎসবমুখর পরিবেশে দলীয় মনোনয়ন ফরম বিতরণ করে ক্ষমতাসীনরা।

পরে গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যরা বৈঠকে বসেন। বৈঠকে দলের মনোনয়নপ্রত্যাশীদের বিভিন্ন জরিপ পর্যালোচনা করা হয়। সভায় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সব জরিপের ভিত্তিতে যিনি এগিয়ে থাকবেন তাকেই মনোনয়ন দেওয়া হবে। কারও মুখ দেখে এবার মনোনয়ন দেওয়া হবে না। কারণ আমাদের বিজয় লাভ করতে হবে।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: