বুধবার, ২৪ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুমনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম  » «   দেশ থেকে পালানোর চেষ্টা করছিলেন দুদকের বাছির  » «   কে হচ্ছেন ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী, জনসন না হান্ট?  » «   মিলানে ফেনী সমিতির জাকজমকপূর্ণ পুনর্মিলনী ও পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   সিলেট বিভাগে ফিটনেসবিহীন গাড়ির সংখ্যা প্রায় ৪৫ হাজার  » «   ভয়াবহ দাবানলে জ্বলছে পর্তুগাল  » «   কাশ্মীর নিয়ে মধ্যস্থতায় আগ্রহী ট্রাম্প, ভারতের না  » «   ‘কল্লা কাটা’ গুজব রটানো সুনামগঞ্জের কথিত কবি আজাদ গ্রেফতার  » «   সৎ পথে থাকলে আল্লাহ সহায় হবেন: ব্যারিস্টার সুমন  » «   জিএম কাদের জাপার চেয়ারম্যান নন: রওশন  » «   মক্কা-মদিনায় হাজিদের ‘হজ অ্যাপ’ সুবিধা দিচ্ছে ভারত!  » «   হজরত শাহজালালের (রহ.) মাজারে ভক্ত-আশেকানদের ঢল  » «   পশ্চিমবঙ্গেও ছেলেধরা গুজব, একজনকে পিটিয়ে হত্যা  » «   হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «  

লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিতের দায়িত্ব ইসির: কাদের



নিউজ ডেস্ক:: জাতীয় সংসদ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার পুরো দায়িত্ব নির্বাচন কমিশনের বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিরোধী রাজনীতিকদের লেভেল প্লেয়িং ফিল্ড বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে তিনি এ কথা বলেন।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভায় তিনি এসব কথা বলেন।এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অভিযোগ করে বলেন, লবিস্ট নিয়োগ করে নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে বিএনপি সংশয় সৃষ্টি করছে।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চার হাজার ২৩টি মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ।এতে মোট আয় হয়েছে ১২ কোটি ৬ লাখ ৯০ হাজার টাকা।সারা দেশের ৩০০ আসনে প্রতিটির জন্য প্রার্থী প্রায় ১৩ জন।এর আগে ৯ নভেম্বর থেকে ১২ নভেম্বর পর্যন্ত চার দিনে উৎসবমুখর পরিবেশে দলীয় মনোনয়ন ফরম বিতরণ করে ক্ষমতাসীনরা।

পরে গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যরা বৈঠকে বসেন। বৈঠকে দলের মনোনয়নপ্রত্যাশীদের বিভিন্ন জরিপ পর্যালোচনা করা হয়। সভায় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সব জরিপের ভিত্তিতে যিনি এগিয়ে থাকবেন তাকেই মনোনয়ন দেওয়া হবে। কারও মুখ দেখে এবার মনোনয়ন দেওয়া হবে না। কারণ আমাদের বিজয় লাভ করতে হবে।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: