সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!



নিউজ ডেস্ক::গাইবান্ধার লেজ আকৃতির এক নবজাতক ভুমিষ্ট হয়েছে। তবে জন্মের এক ঘণ্টা পরেই মারা যায় ওই নবজাতক।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে জেলার সাদুল্যাপুর উপজেলায় বিলকিস বেগম (ছদ্মনাম নাম) নামে এক গৃহবধূ উপজেলার বনগ্রাম ইউনিয়নের জয়েনপুর গ্রামে তার নিজ বাড়িতে ওই সন্তানের জন্ম দেন।

অদ্ভুদ আকৃতির ওই নবজাতককে এক নজর দেখার জন্য বিলকিসের বাড়িতে শতশত লোক ভিড় করছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রসূতি মা সুস্থ ও স্বাভাবিক আছেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি ভূমিষ্ঠ হওয়ার ১ ঘণ্টা পরেই মারা যায়। শিশুটির মাথা, হাত ও অন্যান্য শারীরিক গঠন স্বাভাবিক থাকলেও দুই পা দেখা যায়নি। এমনকি নবজাতকটি ছেলে না মেয়ে তাও শনাক্ত করা যায়নি। নবজাতকের দু-পায়ের স্থলে লেজ আকৃতি দেখা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: