বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!



নিউজ ডেস্ক::গাইবান্ধার লেজ আকৃতির এক নবজাতক ভুমিষ্ট হয়েছে। তবে জন্মের এক ঘণ্টা পরেই মারা যায় ওই নবজাতক।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে জেলার সাদুল্যাপুর উপজেলায় বিলকিস বেগম (ছদ্মনাম নাম) নামে এক গৃহবধূ উপজেলার বনগ্রাম ইউনিয়নের জয়েনপুর গ্রামে তার নিজ বাড়িতে ওই সন্তানের জন্ম দেন।

অদ্ভুদ আকৃতির ওই নবজাতককে এক নজর দেখার জন্য বিলকিসের বাড়িতে শতশত লোক ভিড় করছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রসূতি মা সুস্থ ও স্বাভাবিক আছেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি ভূমিষ্ঠ হওয়ার ১ ঘণ্টা পরেই মারা যায়। শিশুটির মাথা, হাত ও অন্যান্য শারীরিক গঠন স্বাভাবিক থাকলেও দুই পা দেখা যায়নি। এমনকি নবজাতকটি ছেলে না মেয়ে তাও শনাক্ত করা যায়নি। নবজাতকের দু-পায়ের স্থলে লেজ আকৃতি দেখা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: