শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!



নিউজ ডেস্ক::গাইবান্ধার লেজ আকৃতির এক নবজাতক ভুমিষ্ট হয়েছে। তবে জন্মের এক ঘণ্টা পরেই মারা যায় ওই নবজাতক।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে জেলার সাদুল্যাপুর উপজেলায় বিলকিস বেগম (ছদ্মনাম নাম) নামে এক গৃহবধূ উপজেলার বনগ্রাম ইউনিয়নের জয়েনপুর গ্রামে তার নিজ বাড়িতে ওই সন্তানের জন্ম দেন।

অদ্ভুদ আকৃতির ওই নবজাতককে এক নজর দেখার জন্য বিলকিসের বাড়িতে শতশত লোক ভিড় করছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রসূতি মা সুস্থ ও স্বাভাবিক আছেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি ভূমিষ্ঠ হওয়ার ১ ঘণ্টা পরেই মারা যায়। শিশুটির মাথা, হাত ও অন্যান্য শারীরিক গঠন স্বাভাবিক থাকলেও দুই পা দেখা যায়নি। এমনকি নবজাতকটি ছেলে না মেয়ে তাও শনাক্ত করা যায়নি। নবজাতকের দু-পায়ের স্থলে লেজ আকৃতি দেখা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: