রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

লিপস্টিক যখন মাজাদার খাবার!



লাইফস্টাইল ডেস্ক::অনেকেই লিপিস্টিক লাগাতে গিয়ে পড়েন নানান বিরম্বনায়। ঠোটে লাগাতে গিয়ে তা লেগে যায় দাতের মধ্যে আর তাতে তৈরি হয় বিব্রতকর পরিস্থিতি। আর লিপস্টিকের মধ্যে রয়েছে নানা ধরনের ক্যামিকেল যা পেটে চলেগেলে হতে পারে বিভিন্ন ধরনের রোগবালাই। তবে এবার খাওয়া যাবে লিপস্টিক।

টেক্সাসের অস্টিনস ম্যাগি লুইস কনফেকশনস ব্র্যান্ড তৈরি করেছে খাওয়ার যোগ্য লিপস্টিক। যার স্বাদ হবে মজাদার চকলেটের মতই। আপনি যদি চকলেট প্রেমী হয়ে থাকেন এবং লিপস্টিকও ভালোবাসেন তাহলে আপনার এবং এই লিপস্টিকের জুটি স্বর্গের জুটির মতই মধুর। কারণ খাওয়ার যোগ্য এই লিপস্টিক তৈরি হয়েছে চকলেট দিয়ে।

সুস্বাদু এই লিপস্টিকগুলো ‘রিড মাই লিপস্টিক’ ট্যাগে বিক্রি হচ্ছে। বেশ কয়েকরকম ফ্লেভারেও পাওয়া যাচ্ছে এই লিপস্টিক। পছন্দ অনুযায়ী বেছে নেয়া যাবে মিল্ক (গোল্ড) অথবা হোয়াইট (পার্ল) চকলেট। প্রতিটি বক্সে তিনটি শেড এর লিপস্টিক থাকে। বেশ গাড় রঙ এর এই লিপস্টিকগুলোর রঙ ঠোঁটেও দারুণ সুন্দর করে বসবে। এই কনফেকশনারটি বিচিত্র সব আকৃতির চকলেট তৈরির জন্য বিখ্যাত।

ভেনিজুয়েলার প্রিমিয়াম এক রে চকলেট এবং রিপাবলিক ডেল কাকাও থেকে সিংগেল অরিজিন প্রিমিয়াম চকলেট সংগ্রহ করে তৈরি করা হয় এই লিপস্টিক। রঙ এর জন্য ব্যবহার করা হয় ফুড কালার। তাই দারুণ সব রঙ এর এই লিপস্টিকগুলো ঠোঁটে লাগিয়ে খেয়েও ফেলা যাবে নিশ্চিন্তে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: