বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পেটে গজ রেখে সেলাই: ক্ষতিগ্রস্ত মাকসুদা ৯ লাখ টাকা পাবেন  » «   হোটেলের খাবার খেয়ে অসুস্থ ৩০ শিক্ষার্থী  » «   মাটির নিচে মাইন শনাক্ত করবে বাংলাদেশের রোবট  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণার আহ্বান তুরস্কের  » «   ফেরদৌসি প্রিয়ভাষিণী ও প্রাণিসম্পদ মন্ত্রীকে দেখতে গেলেন ডেপুটি স্পিকার  » «   বিএনপির বিক্ষোভ সমাবেশ  » «   টয়লেটে গোপনে নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আত্মহত্যার চেষ্টা  » «   ও আইসি সম্মেলনে রাষ্ট্রপতি‘মুসলিম দেশগুলোর নিশ্চুপ থাকার সুযোগ নেই’  » «   পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «  

লিপস্টিক যখন মাজাদার খাবার!



লাইফস্টাইল ডেস্ক::অনেকেই লিপিস্টিক লাগাতে গিয়ে পড়েন নানান বিরম্বনায়। ঠোটে লাগাতে গিয়ে তা লেগে যায় দাতের মধ্যে আর তাতে তৈরি হয় বিব্রতকর পরিস্থিতি। আর লিপস্টিকের মধ্যে রয়েছে নানা ধরনের ক্যামিকেল যা পেটে চলেগেলে হতে পারে বিভিন্ন ধরনের রোগবালাই। তবে এবার খাওয়া যাবে লিপস্টিক।

টেক্সাসের অস্টিনস ম্যাগি লুইস কনফেকশনস ব্র্যান্ড তৈরি করেছে খাওয়ার যোগ্য লিপস্টিক। যার স্বাদ হবে মজাদার চকলেটের মতই। আপনি যদি চকলেট প্রেমী হয়ে থাকেন এবং লিপস্টিকও ভালোবাসেন তাহলে আপনার এবং এই লিপস্টিকের জুটি স্বর্গের জুটির মতই মধুর। কারণ খাওয়ার যোগ্য এই লিপস্টিক তৈরি হয়েছে চকলেট দিয়ে।

সুস্বাদু এই লিপস্টিকগুলো ‘রিড মাই লিপস্টিক’ ট্যাগে বিক্রি হচ্ছে। বেশ কয়েকরকম ফ্লেভারেও পাওয়া যাচ্ছে এই লিপস্টিক। পছন্দ অনুযায়ী বেছে নেয়া যাবে মিল্ক (গোল্ড) অথবা হোয়াইট (পার্ল) চকলেট। প্রতিটি বক্সে তিনটি শেড এর লিপস্টিক থাকে। বেশ গাড় রঙ এর এই লিপস্টিকগুলোর রঙ ঠোঁটেও দারুণ সুন্দর করে বসবে। এই কনফেকশনারটি বিচিত্র সব আকৃতির চকলেট তৈরির জন্য বিখ্যাত।

ভেনিজুয়েলার প্রিমিয়াম এক রে চকলেট এবং রিপাবলিক ডেল কাকাও থেকে সিংগেল অরিজিন প্রিমিয়াম চকলেট সংগ্রহ করে তৈরি করা হয় এই লিপস্টিক। রঙ এর জন্য ব্যবহার করা হয় ফুড কালার। তাই দারুণ সব রঙ এর এই লিপস্টিকগুলো ঠোঁটে লাগিয়ে খেয়েও ফেলা যাবে নিশ্চিন্তে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: