রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাপ্পারাজ ও সম্রাটের হাতে নায়করাজের মরণোত্তর সম্মাননা  » «   সারাদেশে বিএনপির নতুন কর্মসূচি, যা থাকছে স্মারকলিপিতে  » «   সোমবার গাজীপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   সবচেয়ে দূষিত বায়ুর দেশের তালিকায় দ্বিতীয় বাংলাদেশ  » «   খালেদা জিয়ার কারাদণ্ড, যা বলেছে জাতিসংঘ  » «   মুশফিককে গুণীজন সম্মাননা দিলো জাবি  » «   মেক্সিকোতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ১৪  » «   সরকারকে চাপে রাখতে যে সিদ্ধান্ত নিল বিএনপি  » «   তিন আত্মঘাতী কেড়ে নিল ১৯ জনের প্রাণ  » «   এইচএসসি পরীক্ষা ২০১৮ এর রুটিন পরিবর্তনের দাবিতে সিলেটে পরীক্ষার্থীদের মানববন্ধন  » «   বিয়ের কথা বলে টানা ৪ বছর ধর্ষণ!  » «   খালেদার জামিন ও রায়ের কপি নিয়ে নেতাদের পাল্টাপাল্টি অভিযোগ  » «   আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «  

লিপস্টিক যখন মাজাদার খাবার!



লাইফস্টাইল ডেস্ক::অনেকেই লিপিস্টিক লাগাতে গিয়ে পড়েন নানান বিরম্বনায়। ঠোটে লাগাতে গিয়ে তা লেগে যায় দাতের মধ্যে আর তাতে তৈরি হয় বিব্রতকর পরিস্থিতি। আর লিপস্টিকের মধ্যে রয়েছে নানা ধরনের ক্যামিকেল যা পেটে চলেগেলে হতে পারে বিভিন্ন ধরনের রোগবালাই। তবে এবার খাওয়া যাবে লিপস্টিক।

টেক্সাসের অস্টিনস ম্যাগি লুইস কনফেকশনস ব্র্যান্ড তৈরি করেছে খাওয়ার যোগ্য লিপস্টিক। যার স্বাদ হবে মজাদার চকলেটের মতই। আপনি যদি চকলেট প্রেমী হয়ে থাকেন এবং লিপস্টিকও ভালোবাসেন তাহলে আপনার এবং এই লিপস্টিকের জুটি স্বর্গের জুটির মতই মধুর। কারণ খাওয়ার যোগ্য এই লিপস্টিক তৈরি হয়েছে চকলেট দিয়ে।

সুস্বাদু এই লিপস্টিকগুলো ‘রিড মাই লিপস্টিক’ ট্যাগে বিক্রি হচ্ছে। বেশ কয়েকরকম ফ্লেভারেও পাওয়া যাচ্ছে এই লিপস্টিক। পছন্দ অনুযায়ী বেছে নেয়া যাবে মিল্ক (গোল্ড) অথবা হোয়াইট (পার্ল) চকলেট। প্রতিটি বক্সে তিনটি শেড এর লিপস্টিক থাকে। বেশ গাড় রঙ এর এই লিপস্টিকগুলোর রঙ ঠোঁটেও দারুণ সুন্দর করে বসবে। এই কনফেকশনারটি বিচিত্র সব আকৃতির চকলেট তৈরির জন্য বিখ্যাত।

ভেনিজুয়েলার প্রিমিয়াম এক রে চকলেট এবং রিপাবলিক ডেল কাকাও থেকে সিংগেল অরিজিন প্রিমিয়াম চকলেট সংগ্রহ করে তৈরি করা হয় এই লিপস্টিক। রঙ এর জন্য ব্যবহার করা হয় ফুড কালার। তাই দারুণ সব রঙ এর এই লিপস্টিকগুলো ঠোঁটে লাগিয়ে খেয়েও ফেলা যাবে নিশ্চিন্তে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: