মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

‘লিগ জিততে না পারলে এটা আমাদের ব্যর্থ মৌসুম’



full_101878344_1461925387খেলাধুলা ডেস্ক: অন্তত লা লিগা জিততে না পারলে ক্লাবের জন্য মৌসুমটি ব্যর্থ বলেই বিবেচিত হবে। কাতালান ক্লাবটির ডিফেন্ডার জেরার্দ পিকে এমনটাই দাবি করেছেন।

এ কারণেই চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল থেকে ছিটকে পড়া বার্সেলোনা এখন ঘরোয়া ‘ডাবল’ জয়ের স্বপ্ন দেখছে।

পিকে আরো বলেন, ‘আমাদের এখনও দুটি রোমাঞ্চকর শিরোপা লিগ আর কোপা দেল রে জয়ের জন্য চেষ্টা করতে হবে’। আমি এই ক্লাবে যতদিন থেকে আছি, দেখে এসেছি লিগ জিততে না পারাটা কতোটা যন্ত্রণার।

‘লিগের তিনটি ম্যাচ আছে এবং নিজেদের উপরই আমরা নির্ভর করছি’। তবে ম্যাচগুলো না জিতলে আমরা লিগ হারতে পারি। এই ক্লাবে আমাদের বড় শিরোপাগুলোর জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে হয় এবং লিগ বড় একটি শিরোপা।

হঠাৎ করেই দলের এই ফর্মহীনতার কারণ খুঁজে পাচ্ছেন না পিকে। তবে বড় দলগুলোরও বাজে দিন যেতে পারে বলে মনে করেন তিনি।

‘বছরের বিভিন্ন সময়ে মন্দা থাকাটা স্বাভাবিক। তবে আমাদের দুর্ভাগ্য যে, এটা ওই গুরুত্বপূর্ণ সময়ে এসেছে। কিন্তু আমরা এগুলোকে বেশি গুরুত্ব দেই না’।

৩৫ রাউন্ড শেষে ৮২ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আছে বার্সেলোনা। মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে থাকায় সমান পয়েন্ট নিয়েও দ্বিতীয় স্থানে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। আর তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৮১।

এদিকে লুইস এনরিকের দলের এই ছন্দপতনের সুযোগ কাজে লাগিয়ে তাদের সঙ্গে পয়েন্ট সমান করে ফেলে অ্যাথলেটিকো। আর রিয়াল পয়েন্ট ব্যবধান কমিয়ে একে নিয়ে আসে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: