শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমতে শুরু করেছে চালের দাম  » «   কনডমের বিজ্ঞাপনে সানি লিওন, চটেছেন ভারতীয়রা  » «   সাতক্ষীরায় ১৩ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ  » «   পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল  » «   ‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’  » «   রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!  » «   কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত  » «   নাটোর থেকে তিন’শ মণ পাট বোঝাই ট্রাক উধাও  » «   সাপাহারে কারিতাসের ভেলিডেশন এট ওয়ার্ড লেভেল অনুষ্ঠিত  » «   ঢামেক হাসপাতাল‘সরকারী কাজ এমনই হয়!’  » «   সাপাহারে বিদ্যুৎস্পৃৃষ্টে রাজমিস্ত্রী নিহত!  » «   যে নয়টি কারণে প্রতিদিন খেতে পারেন দই  » «   লড়াই করতে চান রোহিঙ্গারা  » «   সীতাকুণ্ডে মাইক্রোবাস চাপায় নিহত ১  » «   অবৈধ সম্পর্ক থেকে মুক্তি পেতে ভাবীকে গলা কেটে হত্যা  » «  

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১



লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার পারুলিয়া ও ঘুন্টিঘর এলাকার মাঝখানে সড়ক দুর্ঘটনায় চালক নিহত এবং অন্তত ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালের দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত গাড়ী চালক আলম মিয়া(৫০)- এর বাড়ী জেলার সদর উপজেলায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী খোকন পরিবহণের একটি যাত্রীবাহি বাস হাতীবান্ধা উপজেলার পারুলিয়া ও ঘুন্টিঘর এলাকায় পৌঁছে।

এসময় একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে গাড়ী চালক আলম মিয়া, সহকারি চালক আব্দুল মালেক মিয়া ৬ জন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক চালক আলমকে মৃত ঘোষণা করেন। সহকারি চালক আব্দুল মালেক মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম, দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: