শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

লাদেনের ভাতিজি যুক্তরাষ্ট্রের হট ও শীর্ষ মডেল



বিনোদন ডেস্ক:: যার নাম শুনলেই কেঁপে ওঠে বহু মানুষের মন। তিনি ওসামা বিন লাদেন। যুক্তরাষ্ট্রের ঘোষিত সন্ত্রাসী তালিকায় একসময়ের ‘মোস্ট ওয়ান্টেড’ নাম লাদেন। আল-কয়েদার সাবেক প্রধানের দায়িত্বও পালন করেছেন। তার সংগঠনের সন্ত্রাসি কর্মকাণ্ড আতঙ্ক ছড়িয়ে দিয়েছিল চারদিকে। আমেরিকার টুইন টাওয়ারে হামলার পর থেকেই বিশ্বজুড়ে আলোচনায় চলে আসেন লাদেন। কে না চেনে তাকে।

তবে আশ্চর্যের ব্যাপার হলো ওসামা বিন লাদেনের চেয়েও বেশি মানুষ চেনে তার ভাইয়ের মেয়েকে। শুনতে একটু অবাক লাগলেও এটাই সত্যি। বিশেষ করে ইউরোপ আমেরিকার দেশগুলোতে তুমুল জনপ্রিয় ওয়াফা। আর সেখানে লাদেনকে অল্প যারা চেনেন তারা তাকে ঘৃণিত ব্যাক্তি হিসেবেই জানেন।

জানা গেছে, বর্তমানে যুক্তরাষ্ট্রে এক নম্বর মডেল ওয়াফা দুফোর। একের পর এক মার্কিন গ্ল্যামার হান্ট কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। মার্কিন একটি পত্রিকায় সদ্য প্রকাশ করা হয়েছে ওয়াফা দুফোরের আসল পরিচয়। তাঁকে শীর্ষ হট মডেলের তকমাও দেওয়া হয়েছে।

পরিচয়ে বলা হয়েছে লাদেনের ভাতিজি তিনি। ওয়াফাও স্বীকার করেছেন এই তথ্য। তিনি জানিয়েছেন, এই পরিচয়ে তিনি একদমই বিরক্ত নন। তার মতে যার যার কর্মফল সে ভোগ করবে। একজনের অপরাধের দায় অন্য কেউ নেবে না কখনোই। ৪৫ বয়সী মডেল ওয়াফা দুফোরের বাবার নাম ইসলাম বিন লাদেন। তার স্ত্রী সুইজারল্যান্ডের মেয়ে কারমেন বিন লাদেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: