রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

লাখো পুরুষের মন ভেঙে এবার বিয়ে সারছেন মিয়া খালিফা



বিনোদন ডেস্ক:: পর্নো তারকা হিসেবে পরিচিত নাম মিয়া খালিফা। কয়েক বছর আগে তিনি পর্ন জগৎ ছেড়ে স্বাভাবিক জীবনযাপন করছেন। তিনি প্রায়ই তার অন্ধকার জীবনের বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে মুখ খুলে খবরের শিরোনাম হন। এবারও তিনি শিরোনাম হয়েছেন, তবে কোনও অন্ধকার অভিজ্ঞতার জন্য নয়। তিনি এবার বিয়েটা সেরে নিচ্ছেন বলে খবর পাওয়া গেছে। এই খবরে হয়ত মন ভাঙতে চলেছে মিয়ার লাখ লাখ পুরুষ ফ্যানদের।

ভারতীয় গণমাধ্যম বলছে, নিজের দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের সঙ্গে আগামী মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন মিয়া খলিফা। আর সেই বিয়েতে কী পোশাক পড়বেন তা সোশ্যাল মিডিয়াতে এক ঝলক দেখিয়ে দিয়েছেন তিনি। তার বয়ফ্রেন্ডের নাম রবার্ট স্যান্ডবার্গ এবার তার সঙ্গে সংসার বাঁধার পরিকল্পনা করে ফেলেছেন সাবেক এই পর্ন তারকা। তাই নিজের বিয়েতে কী পোশাক পড়বেন তা একবার সোশ্যাল মিডিয়াতে যাচাই করে নিয়েছেন মিয়া। মঙ্গলবার সেই পোশাক পরে ছবিও দিয়েছেন মিয়া। তার বয়ফ্রেন্ড সুইডেনের বাসিন্দা যিনি পেশায় একজন সেফ।

জানা গেছে, ইতিমধ্যেই তাদের মধ্যে বাগদান পর্ব সারা হয়ে গেছে, শুধু বাকি আনুষ্ঠানিক ভাবে বিয়েটা করা। হিজাব ব্যবহার করে অন্ধকার জগতে কাজ করার জন্য আইসিসি জঙ্গিদের কালো তালিকায় নাম ওঠে মিয়া খালিফার। তাকে হুমকি দেওয়া হয় পর্ন ইন্ডাস্ট্রিতে অভিনয় করলে খুন করা হবে তাকে। তাই মিয়াকে পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে বেশ কিছুদিন সাংবাদিকতা করতেও দেখা যায়। যদিও পরবর্তীকালে সেই পেশাও বদল করে ফেলেন মিয়া। সূত্র : ইন্টারন্যাশনাল বিজসেন টাইমস, ইন্ডিয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: