বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «   মৌলভীবাজারে চাঁদাবাজির চেষ্টায় ‘ভূয়া ডিবি পুলিশ’ আটক  » «   নতুন মেরুকরণের পথে জাতীয় পার্টি  » «  

লাউয়াছড়ার বনে পলিথিনে মোড়ানো নবজাতকের কান্না!



নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া বনের জানকিছড়া এলাকা থেকে একদিন বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

বন প্রহরী ঋষি বড়ুয়া ও মো. ইব্রাহিম জানান, তারা ভোরে টহলের সময় লাউয়াছড়া বনের শ্রীমঙ্গল-ভানুগাছ সড়কের পাশে পলিথিনে মোড়ানো অবস্থায় শিশুর কান্নার শব্দ পেয়ে কাছে গিয়ে এক মেয়ে নবজাতককে দেখতে পান। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে শিশুটি সেখানেই ভর্তি রয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুনির জানান, শিশুটি ঝুঁকিমুক্ত রয়েছে। তবে জন্মের পর যে সকল সেবা প্রয়োজন তা সে পায়নি। তারা এই সেবাগুলো দিচ্ছেন।

শ্রীমঙ্গল থানা পুলিশের উপপরিদর্শক সৈয়দ বেলায়েত হোসেন জানান, চিকিৎসা শেষে শিশুটিকে আদালতে হস্তান্তর করা হবে, সেখান থেকে কেউ শিশুটিকে চাইলে দত্তক নিতে পারবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: