রবিবার, ১৯ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

লাউয়াছড়ার বনে পলিথিনে মোড়ানো নবজাতকের কান্না!



নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া বনের জানকিছড়া এলাকা থেকে একদিন বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

বন প্রহরী ঋষি বড়ুয়া ও মো. ইব্রাহিম জানান, তারা ভোরে টহলের সময় লাউয়াছড়া বনের শ্রীমঙ্গল-ভানুগাছ সড়কের পাশে পলিথিনে মোড়ানো অবস্থায় শিশুর কান্নার শব্দ পেয়ে কাছে গিয়ে এক মেয়ে নবজাতককে দেখতে পান। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে শিশুটি সেখানেই ভর্তি রয়েছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুনির জানান, শিশুটি ঝুঁকিমুক্ত রয়েছে। তবে জন্মের পর যে সকল সেবা প্রয়োজন তা সে পায়নি। তারা এই সেবাগুলো দিচ্ছেন।

শ্রীমঙ্গল থানা পুলিশের উপপরিদর্শক সৈয়দ বেলায়েত হোসেন জানান, চিকিৎসা শেষে শিশুটিকে আদালতে হস্তান্তর করা হবে, সেখান থেকে কেউ শিশুটিকে চাইলে দত্তক নিতে পারবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: