মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

লাইভে আসছেন মাশরাফি



তাসকিন, তামিম, মুশফিকের পর এবার মাশরাফিকে আরও কাছাকাছি পাওয়ার সুযোগ পাচ্ছেন টাইগারপ্রেমীরা। আগামীকাল শুক্রবার রাত ১০টায় মাশরাফির সাথে সরাসরি ভিডিও চ্যাট করতে পারবেন যে কেউ।

বাংলাদেশি সমর্থকদের সেই সুযোগ করে দিচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি। রিং আইডির অফিসিয়াল পেইজে এক পোস্টে মাশরাফির লাইভে আসার খবরটি জানানো হয়েছে।

এমনকি এক ভিডিও বার্তায় এই ঘোষণা দিয়ে মাশরাফি জানান, এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাচ্ছি আমরা। ক্রিকেটে এখন আমরা জয়ের প্রতি। আমাদের প্রযুক্তি এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। সেই অগ্রযাত্রায় আমি আছি রিং আইডির সাথে। আসুন বিশ্বকে জানাই আমরাও পারি। তাই আমি আসছি রিং আইডি লাইভে। আমার সকল আপডেট পেতে আমাকে ফলো করুন ২০২০ ০২০২ (আইডি নম্বর)। দেখা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: