মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

লাইভে আসছেন মাশরাফি



তাসকিন, তামিম, মুশফিকের পর এবার মাশরাফিকে আরও কাছাকাছি পাওয়ার সুযোগ পাচ্ছেন টাইগারপ্রেমীরা। আগামীকাল শুক্রবার রাত ১০টায় মাশরাফির সাথে সরাসরি ভিডিও চ্যাট করতে পারবেন যে কেউ।

বাংলাদেশি সমর্থকদের সেই সুযোগ করে দিচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি। রিং আইডির অফিসিয়াল পেইজে এক পোস্টে মাশরাফির লাইভে আসার খবরটি জানানো হয়েছে।

এমনকি এক ভিডিও বার্তায় এই ঘোষণা দিয়ে মাশরাফি জানান, এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাচ্ছি আমরা। ক্রিকেটে এখন আমরা জয়ের প্রতি। আমাদের প্রযুক্তি এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। সেই অগ্রযাত্রায় আমি আছি রিং আইডির সাথে। আসুন বিশ্বকে জানাই আমরাও পারি। তাই আমি আসছি রিং আইডি লাইভে। আমার সকল আপডেট পেতে আমাকে ফলো করুন ২০২০ ০২০২ (আইডি নম্বর)। দেখা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: