শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

‘লাইক-কমেন্ট’ করায় নির্মাতা জয়ন্ত রোজারিও গ্রেপ্তার



বিনোদন ডেস্ক:: ‘লাইক ও কমেন্ট’ করার অভিযোগে টেলিভিশন নির্মাতা জয়ন্ত রোজারিওকে ৫৭ ধারায় গ্রেপ্তার করা হয়েছে। গত ১১ সেপ্টেম্বর জয়ন্তকে মনিপুরী পাড়ার বাসা থেকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়। তবে এই মামলাকে সাজানো মামলা বলছে জয়ন্ত’র পরিবার।

মামলার এজাহার সূত্রে জানা গেছে,’দি খ্রীষ্টিয়ান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন’ নামে একটি অর্থনৈতিক সংগঠনের বর্তমান কমিটিকে ‘অবৈধ’ আখ্যা দিয়ে ‘কুৎসা’ রটিয়ে একটি ভিডিও বানানো হয়। এই ভিডিওকে উদ্দেশ্যপ্রণোদিত ও সম্মানহানিকর উল্লেখ করে দি খ্রীষ্টিয়ান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের পক্ষে মারসেল গোমেজ নামের এক ব্যক্তি তেজগাঁও থানায় ১৭ জনের নাম উল্লেখ করে ৫৭ ধারায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করা করেন। মামলা নং ৩৩।

এজাহারে আরও উল্লেখ করা হয়, ‘এক নম্বর আসামি দীপক পিরিছ ভিডিও আপলোড দিয়েছে বাকি আসামিরা সেই ভিডিও লাইক কমেন্ট দিয়ে শেয়ার করেছে। যা উদ্দেশ্যপ্রণোদিত বলে মনে করেন মারসেল গোমেজ। জয়ন্ত রোজারিও এই মামলার ১৭ নম্বর আসামি।’

মামলা দায়েরের দিনেই জয়ন্তসহ ৫ আসামিকে গ্রেপ্তার করে পুলিশের পক্ষ থেকে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত রিমান্ড আবেদন করে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়।

জয়ন্ত রোজারিওর বড় ভাই প্লাসিড রোজারিও কালের কণ্ঠকে বলেন, ‘আমরা জানি একটা মামলা হওয়ার পর ওয়ারেন্ট জারি হলে আসামিকে গ্রেপ্তার করা হয়। কিন্তু কোনো ওয়ারেন্ট ছাড়াই জয়ন্তকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় নিয়ে যাওয়ার পর ৫৭ ধারায় মামলা দেওয়া হয়েছে। আমি জয়ন্তের সাথে দেখা করেছি সে এসব কিছুই করেনি বলে আমাকে জানিয়েছে।’

এ বিষয়ে তেঁজগাও থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসার মাকসুদুর রহমান কালের কণ্ঠকে বলেন, মামলাটি কয়েকদিন আগের। আমি আজকের অভিযোগ ছাড়া এই মুহূর্তে কোনো তথ্য দিতে পারছি না।

জয়ন্ত রোজারিওকে গ্রেপ্তারের বিষয়ে জানে না ডিরেক্টর্স গিল্ড। তবে নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, সামনে যেহেতু নির্বাচন সেহেতু এখন কোনো কমিটি নেই।আমিও বিষয়টি জানতাম না। এখনই আমি খোঁজ খবর নিচ্ছি, কী করা যায় সেই বিষয়ে পদক্ষেপ নিচ্ছি।

উল্লেখ্য, জয়ন্ত রোজারিও দীর্ঘদিন রেদোওয়ান রনির সহকারী হিসেবে কাজ করেন। পরে তিনি নিজেই পরিচালনা শুরু করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: