বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «  

লরির ধাক্কায় ২ যুবক নিহত



নিউজ ডেস্ক::চট্টগ্রাম নগরীর এয়ারপোর্ট রোডের রুবি সিমেন্টের সামনে বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) দুপুরে তৈলবাহী লরির ধাক্কায় ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন ফরিদপুর সদরের ছালনা এলাকার ফারুক শেখের ছেলে আল আমিন (২১) ও একই এলাকার শহীদ শেখের ছেলে রাব্বি শেখ (১৭)।

জেলা পুলিশ মেডিকেল টিম-১ এর এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, মোটর সাইকেল আরোহী দুই যুবককে তেলবাহী একটি লরি ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী আল আমিন প্রাণ হারান। গুরুতর আহতাবস্থায় রাব্বি শেখ নামে আরেক মোটর সাইকেল আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: