শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩



আন্তর্জাতিক ডেস্ক:: লন্ডনের উত্তর পূর্বাঞ্চলের এক মুসলিম কম্যুনিটি সেন্টারে গাড়ি হামলার ঘটনায় কমপক্ষে তিনজন আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।তবে পুলিশ বলছে,এটি কোনো সন্ত্রাসী হামলা নয়।

মঙ্গলবার গভীর রাতে মুসলিম কম্যুনিটি সেন্টারের সামনে থাকা লোকজনের ওপর গাড়ি তুলে দেয়া হয়।হামলার পরপরই গাড়িটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বলে রয়টার্স জানায়।গাড়িতে থাকা লোকজন ইসলাম বিরোধী মন্তব্য করছিলেন।

এ সম্পর্কে বুধবার সকালে বিবৃতি দিয়েছে লন্ডনের মেট্রোপলিটন পুলিশ।তারা বলছে,এই ঘটনার সঙ্গে সন্ত্রাসবাদের কোনো যোগাযোগ নেই।তবে এটিকে একটি ঘৃণা জনিত অপরাধ (হেইট ক্রাইম) হিসেবে গণ্য করেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে হামলার পরপরই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। এসময় হামলায় আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের আঘাত তেমন গুরুতর নয় বলে জানিয়েছে লন্ডন পুলিশ।

সূত্র: রয়টার্স

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: