বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

লতিফ সিদ্দিকী হাসপাতালে



1. lotifনিউজ ডেস্ক::
সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা লতিফ সিদ্দিকী এমপিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার দুপুরের পর থেকে সরকারের এই সাবেক মন্ত্রী বুকে ব্যথা অনুভব করতে থাকেন। তিনি বিষয়টি তাৎক্ষনিকভাবে কারাকর্তৃপক্ষকে জানান। এরপর বিকেল পৌণে ৪টার দিকে তাকে হাসপাতালে নেয়া হয়। শারিরীক বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর তাকে কার্ডিওলজি বিভিাগে ভর্তি রাখা হয়।
উল্লেখ্য, ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কে এক অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী হজ, মহানবী (স:) এবং তাবলিগ জামায়া কে কটাক্ষ করে বক্তব্য দেন। তার এ বক্তব্যে সারাদেশের মানুষের প্রতিবাদ ও বিক্ষোভে ফেটে পড়েন। ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ায় লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ঢাকাসহ দেশের ১৮ জেলায় ২২টি মামলা হয়। প্রত্যেকটি মামলায় আদালত তার বিরুদ্ধে সমন জারি করে হাজির হওয়ার নির্দেশ দেন। কিন্তু তিনি নির্ধারিত সময়ে আদালতে হাজির না হওয়ায় জারি হয় গ্রেফতারি পরোয়ানা। আমেরিকায় থাকাকালেই ১২ অক্টোবর লতিফ সিদ্দিকীকে মন্ত্রিসভা থেকে বরখাস্ত করা হয়। ওই দিনই আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্যপদ থেকে তাকে অব্যাহতি দেয়া হয়। এরপর তিনি আমেরিকা থেকে ভারতে আসেন। কলকাতায় কিছুদিন অবস্থানের পর গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়েই ২৩ নভেম্বর রাত ৮টা ৪০ মিনিটে তিনি এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে ঢাকায় আসেন। এরপর ২৫ নভেম্বর তিনি ধানমন্ডি থানায় আত্মসমার্পণ করেন। থানা থেকে তাকে আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। সেদিন থেকে সাবেক এ মন্ত্রী কারাগারেই ছিলেন। ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে গতকাল শনিবার তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে -বিএসএমএমইউ ভর্তি করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: