বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তারের দাবিতে রবিবার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল



dailysylhet_latif_siddikiনিউজ ডেস্ক: বেধে দেওয়া সময়ের মধ্যে হজ, মহানবী (সা.) ও তাবলিগ জামাত নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়ে অপসারিত মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার না করায় আগামী ২৬ অক্টোবর রবিবার সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে সম্মিলিত ইসলামী দল।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সংগঠনের মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান এ কর্মসূচির ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ইসলাম ও হজ নিয়ে কটূক্তি করার দায়ে লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তারের জন্য বারবার আল্টিমেটাম দেওয়া হয়েছে। কিন্তু সরকার আমাদের দাবিকে উপক্ষো করেছে। তাই ঈমান রক্ষার তাগিদে ২৬ অক্টোবর রবিবার দেশবাসীকে সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণ হরতাল পালনের আহ্বান জানাচ্ছি।

এর আগে লতিফ সিদ্দিকীর দৃষ্টান্তমূলক শাস্তি ও ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে আনার দাবিতে ১৫ অক্টোবর পর্যন্ত সময় বেধে দিয়েছিল সম্মিলিত ইসলামী দল।

ওই সময়ে গ্রেপ্তার না হওয়ায় ফের ২২ অক্টোবর পর্যন্ত আল্টিমেটাম দিয়ে ২৬ অক্টোবর হরতালের হুমকি দিয়েছিল সংগঠনটি।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে হজ নিয়ে বিতর্কিত মন্তব্যের জন্য মন্ত্রিত্ব ও আওয়ামী লীগের পদ হারানো লতিফ সিদ্দিকী বর্তমানে ভারতের কলকাতায় অবস্থান করছেন।

ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দেশের বিভিন্ন আদালতে প্রায় দুই ডজন মামলা হয়েছে। কয়েকটি মামলায় তার গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ইসলামী পার্টির সভাপতি এডভোকেট আব্দুল মোবিন, খেলাফত আন্দোলনের সাংগঠনিক মুফতি ফখরুল ইসলাম, মুসলিম লীগের মহাসচিব কাজী আব্দুল খায়ের, শর্ষীনার ছোট পীর মাওলানা শাহ আরিফ বিল্লাহ প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: