বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

লজ্জাবোধ থাকলে ফখরুলদের পদত্যাগ করা উচিত ছিল: হানিফ



নিউজ ডেস্ক:: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া একজন আইনস্বীকৃত দুর্নীতিবাজ মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুলদের ন্যূনতম লজ্জাবোধ থাকলে তাদের নেত্রীর দুর্নীতির জন্য বিএনপির মতো দল থেকে পদত্যাগ করা উচিত ছিল।বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের তার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, খালেদা জিয়া আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। মির্জা ফখরুলদের ন্যূনতম লজ্জাবোধ থেকে তাদের নেত্রীর দুর্নীতির জন্য বিএনপির মতো দল থেকে পদত্যাগ করা উচিত ছিল। অথবা তাদের দুর্নীতিবাজ নেত্রীকে দল থেকে অপসারণ করা উচিত ছিল। সেটা না করে নিজেদের অপকর্ম ও ব্যর্থতা ঢাকার জন্য তারা সব সময় সরকারকে দোষারোপ করছে। এসব দায় সরকারের ওপর চাপিয়ে জনগণের দৃষ্টিভঙ্গি ঘোরানোর কোনো সুযোগ নেই।

বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়া জেলে উল্লেখ তিনি আরও বলেন, সুতরাং আইনের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে। এ ছাড়া কোনো বিকল্প নেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: