রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

লজ্জাবোধ থাকলে ফখরুলদের পদত্যাগ করা উচিত ছিল: হানিফ



নিউজ ডেস্ক:: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া একজন আইনস্বীকৃত দুর্নীতিবাজ মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুলদের ন্যূনতম লজ্জাবোধ থাকলে তাদের নেত্রীর দুর্নীতির জন্য বিএনপির মতো দল থেকে পদত্যাগ করা উচিত ছিল।বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের তার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, খালেদা জিয়া আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। মির্জা ফখরুলদের ন্যূনতম লজ্জাবোধ থেকে তাদের নেত্রীর দুর্নীতির জন্য বিএনপির মতো দল থেকে পদত্যাগ করা উচিত ছিল। অথবা তাদের দুর্নীতিবাজ নেত্রীকে দল থেকে অপসারণ করা উচিত ছিল। সেটা না করে নিজেদের অপকর্ম ও ব্যর্থতা ঢাকার জন্য তারা সব সময় সরকারকে দোষারোপ করছে। এসব দায় সরকারের ওপর চাপিয়ে জনগণের দৃষ্টিভঙ্গি ঘোরানোর কোনো সুযোগ নেই।

বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়া জেলে উল্লেখ তিনি আরও বলেন, সুতরাং আইনের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে। এ ছাড়া কোনো বিকল্প নেই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: