মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

লক্ষ্মীপুরে গণধর্ষণ মামলায় ৪ জনের ফাঁসি



লক্ষ্মীপুর থেকে:লক্ষ্মীপুরের কমলনগরে গৃহবধুকে গণধর্ষণের মামলায় ৪ জনের ফাঁসির আদেশ ও এক আসামীকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ২০ হাজার টাকা করে অর্থদ- দেওয়া হয়। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. এ কে এম আবুল কাশেমের আদালতে আজ বুধবার দুপুরে এ রায় দেন।

ফাঁসির দ-প্রাপ্ত আসামীরা হলো, ১. লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরবসু গ্রামের মনা ব্যাপারীর পুত্র সানা উল্যাহ (৩৭), ২. একই উপজেলার চর কালকিনি গ্রামের রফিকুল ইসলামের ছেলে আবুল কাশেম মাঝি (৩২), ৩.একই গ্রামের রফিকুল ইসলাম ব্যাপারির ছেলে হারুন (৩২), ৪. নোয়াখালী জেলার সুধারাম থানার আন্ডারচর গ্রামের আব্দুল গণির পুত্র মো. রহিম (২৭)।

মামলার বিবরণীতে জানা যায়, ২০১৪ সালের ২২ শে ডিসেম্বর রাতে আসামী সানা উল্যাহ, মো.রহিম, মো. হারুন ও আবুল কাশেম গৃহবধুর ঘরে প্রবেশ করে তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই গৃহবধুকে উদ্ধার করে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করালে ৫দিন পর তার জ্ঞান ফিরে। গৃহবধুর স্বামী রফিকুল্যাহ বাদী হয়ে ওই বছর ২৯ শে ডিসেম্বর কমলনগর থানায় একটি ধর্ষণ মামলা করেন। ৩১ শে মে ২০১৫ সালে পুলিশ তদন্ত করে আসামীদের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের করেন। রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনা করেন বিশেষ পিপি এ্যাডভোকেট আবুল বাশার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: