মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

লক্ষ্মীপুরে গণধর্ষণ মামলায় ৪ জনের ফাঁসি



লক্ষ্মীপুর থেকে:লক্ষ্মীপুরের কমলনগরে গৃহবধুকে গণধর্ষণের মামলায় ৪ জনের ফাঁসির আদেশ ও এক আসামীকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ২০ হাজার টাকা করে অর্থদ- দেওয়া হয়। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. এ কে এম আবুল কাশেমের আদালতে আজ বুধবার দুপুরে এ রায় দেন।

ফাঁসির দ-প্রাপ্ত আসামীরা হলো, ১. লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরবসু গ্রামের মনা ব্যাপারীর পুত্র সানা উল্যাহ (৩৭), ২. একই উপজেলার চর কালকিনি গ্রামের রফিকুল ইসলামের ছেলে আবুল কাশেম মাঝি (৩২), ৩.একই গ্রামের রফিকুল ইসলাম ব্যাপারির ছেলে হারুন (৩২), ৪. নোয়াখালী জেলার সুধারাম থানার আন্ডারচর গ্রামের আব্দুল গণির পুত্র মো. রহিম (২৭)।

মামলার বিবরণীতে জানা যায়, ২০১৪ সালের ২২ শে ডিসেম্বর রাতে আসামী সানা উল্যাহ, মো.রহিম, মো. হারুন ও আবুল কাশেম গৃহবধুর ঘরে প্রবেশ করে তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই গৃহবধুকে উদ্ধার করে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করালে ৫দিন পর তার জ্ঞান ফিরে। গৃহবধুর স্বামী রফিকুল্যাহ বাদী হয়ে ওই বছর ২৯ শে ডিসেম্বর কমলনগর থানায় একটি ধর্ষণ মামলা করেন। ৩১ শে মে ২০১৫ সালে পুলিশ তদন্ত করে আসামীদের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের করেন। রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনা করেন বিশেষ পিপি এ্যাডভোকেট আবুল বাশার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: