মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

র‌্যাব-পুলিশের অভিযানবন্দুকযুদ্ধে ৩ জেলায় নিহত ৩



নিউজ ডেস্ক::ঢাকা ও নারায়ণগঞ্জে র‌্যাব সঙ্গে বন্দুকযুদ্ধে নাদিম ওরফে পঁচিশ (৩৫) ও ইব্রাহিম ওরফে পাইলট বাবু (৩৫) নামে দুইজন নিহত হয়েছেন।

সোমবার (৯ জুলাই) দিবাগত রাতে নারায়ণঞ্জের রুপগঞ্জ ও রংপুরের হাজীরহাট এলাকায় এবং মঙ্গলবার (১০ জুলাই) ভোর ৪টার দিকে মিরপুরের বেড়িবাধ এলাকায় এই ঘটনা ঘটে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার উপপরিচালক মেজর হুসাইন জানান, নারায়ণঞ্জের রুপগঞ্জ এলাকায় একদল ব্যবসায়ী মাদক পাচার করছে- এমন সংবাদে র‌্যাব সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ী জেনেভা ক্যাম্পের নাদিম ওরফে পঁচিশ মারা যান।

এদিকে আজ ভোরে মিরপুরের বেড়িবাধ এলাকায় র‌্যাবের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ইব্রাহিম নিহত হন। এই দুই বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

এছাড়া রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বেলাল হোসেন (৪০) নামে এক আসামি নিহত হয়েছেন। ৯ জুলাই দিবাগত রাতে নগরীর হাজীরহাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) সাইফুর রহমান সাইফ জানান, হাজীরহাট এলাকায় একদল ডাকাত অবস্থান নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবরের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় বেলাল হোসেন ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত বেলাল আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে রংপুর কোতোয়ালিসহ বিভিন্ন থানায় ডাকাতি, হত্যা ও ছিনতাইসহ ২০টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: