রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

র‌্যাব-পুলিশের অভিযানবন্দুকযুদ্ধে ৩ জেলায় নিহত ৩



নিউজ ডেস্ক::ঢাকা ও নারায়ণগঞ্জে র‌্যাব সঙ্গে বন্দুকযুদ্ধে নাদিম ওরফে পঁচিশ (৩৫) ও ইব্রাহিম ওরফে পাইলট বাবু (৩৫) নামে দুইজন নিহত হয়েছেন।

সোমবার (৯ জুলাই) দিবাগত রাতে নারায়ণঞ্জের রুপগঞ্জ ও রংপুরের হাজীরহাট এলাকায় এবং মঙ্গলবার (১০ জুলাই) ভোর ৪টার দিকে মিরপুরের বেড়িবাধ এলাকায় এই ঘটনা ঘটে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার উপপরিচালক মেজর হুসাইন জানান, নারায়ণঞ্জের রুপগঞ্জ এলাকায় একদল ব্যবসায়ী মাদক পাচার করছে- এমন সংবাদে র‌্যাব সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ী জেনেভা ক্যাম্পের নাদিম ওরফে পঁচিশ মারা যান।

এদিকে আজ ভোরে মিরপুরের বেড়িবাধ এলাকায় র‌্যাবের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ইব্রাহিম নিহত হন। এই দুই বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

এছাড়া রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বেলাল হোসেন (৪০) নামে এক আসামি নিহত হয়েছেন। ৯ জুলাই দিবাগত রাতে নগরীর হাজীরহাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) সাইফুর রহমান সাইফ জানান, হাজীরহাট এলাকায় একদল ডাকাত অবস্থান নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবরের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় বেলাল হোসেন ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত বেলাল আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে রংপুর কোতোয়ালিসহ বিভিন্ন থানায় ডাকাতি, হত্যা ও ছিনতাইসহ ২০টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: