মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ৪



নিউজ ডেস্ক::উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকান্ডের ঘটনায় নারী-শিশুসহ ৪ রোহিঙ্গার মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো একজন। বৃহস্পতিবার দিবাগত রাতে উখিয়ার বালুখালী ট্রানজিট ক্যাম্পের একটি তাবুতে ঘটনাটি ঘটেছে। অগ্নিকান্ডের ঘটনায় ১ জনের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছে, ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমদ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল চাইলাউ মারমা জানান, রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকান্ডের ঘটনায় এ পর্যন্ত ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নুরুন খাবা (৩০), ইমাম শরীফ (৮), আরজুমান বিবি (১), দিলশান বিবি (৬)। অগ্নিকান্ডে শুক্রবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ৪জন মারা গেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শী কুতুপালং ক্যাম্পের মাঝি মোহাম্মদ নুর।

ফায়ার সার্ভিস সুত্রে, নতুন আসা রোহিঙ্গাদের তাবুতে মোমবাতির আগুন থেকে আগুনের সুত্রপাত হলে মুহুর্তের মধ্যে তাবুটি পুড়ে যায়। এ সময় আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী রেড ক্রিসেন্ট ও এমএসএফ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ বক্তব্য না দেওয়া আহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নিকারুজ্জামান চৌধুরী একই পরিবারের ৪ জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। এরা গতকালই মিয়ানমার থেকে এসে বালুখালীর ট্রানজিট ক্যাম্পে আশ্রয় নেই বলে তিনি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: