মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

রোহিঙ্গাদের জন্য বিএনপির ত্রাণ লোক-দেখানো: ওবায়দুল কাদের



নিউজ ডেস্ক:: রোহিঙ্গা মুসলিমদের জন্য বিএনপির ত্রাণ তৎপরতা দায়সারা গোছের এবং লোক-দেখানো, প্রতারণা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

১৩ সেপ্টেম্বর বুধবার দুপুরে কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবিরে আওয়ামী লীগ দলীয় সভাপতির পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপির চেয়ারপারসন দেশের বাইরে। সে অবস্থায় দলের মহাসচিব প্রধান নেতা। তিনি কিন্তু এই ত্রাণ দলের সঙ্গে আসছেন না। এটাই আমি বলতে চাই, এই একটা দায়সারা ব্যাপার। এটা লোকদেখানো, প্রতারণা ছাড়া এই ত্রাণ টিম আর কিছুই নয়—এটাই আমরা বলতে চাই।
তিনি আরও বলেন, বিপন্ন এসব মানুষকে না খেয়ে থাকতে হবে না, এটাই সরকারের অঙ্গীকার।
ত্রাণ বিতরণকালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রশান্ত ভূষণ বড়ুয়া, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ দলের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় পাঁচ হাজার রোহিঙ্গা নাগরিকের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: