মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «   চুক্তি বাতিল করলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ব্যবস্থা : পুতিন  » «   প্রধানমন্ত্রী রেফারি হলে ফেয়ার ইলেকশন হয় না : ড.কামাল  » «   ২০ দলের শরিকদের ৩৫-৪০ আসন দিতে চায় বিএনপি  » «   নির্বাচন পর্যবেক্ষণে থাকবে ১১৮ দেশীয় সংস্থা: ইসি সচিব  » «   তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «  

রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো



খেলাধুলা ডেস্ক :দলের ইতিহাসের সবচেয়ে সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়া মাঠে নেমে হতাশ করেছে রিয়াল মাদ্রিদ। নতুন কোচ হুলেন লোপেতেগুই অধীনে উয়েফা সুপার কাপের ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে হারতে হয়েছে স্প্যানিশ জায়ান্টদের। নগরপ্রতিদ্বন্দ্বিরা ৪-২ গোলে শিরোপা নিজেদের করে নিয়েছে।

বুধবার এস্তোনিয়ায় অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে আথলেটিকোর হয়ে দুটি গোল করেছেন ডিয়েগো কস্তা (১, ৭৯)। একটি করে গোল করেন সাউল নিগুয়েজ (৯৮) ও কোকে (১০৮)। অন্যদিকে রিয়ালের হয়ে একটি করে গোল দেন করিম বেনজামা (২৭) ও সার্জিও রামোস (৬৩)।

উয়েফা সুপার কাপের লড়াই অনুষ্ঠিত হয় মূলত দুটি চ্যাম্পিয়ন দলের মাঝে। একদিকে থাকে চ্যাম্পিয়নস লিগের শিরোপাজয়ী দল এবং অন্য পক্ষে থাকে ইউরোপা লিগের চ্যাম্পিয়নরা।

টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়নস লিগে শিরোপা জয়ের পথে ফাইনালে লিভারপুলকে ৩-১ গোলে হারায় রিয়াল। অন্যদিকে চ্যাম্পিয়নস লিগে ব্যর্থ হলেও ইউরোপার ফাইনালে মার্শেইকে ৩-০ গোলে উড়িয়ে শিরোপা জিতে নেয় অ্যাটলেটিকো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: