শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো



খেলাধুলা ডেস্ক :দলের ইতিহাসের সবচেয়ে সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়া মাঠে নেমে হতাশ করেছে রিয়াল মাদ্রিদ। নতুন কোচ হুলেন লোপেতেগুই অধীনে উয়েফা সুপার কাপের ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে হারতে হয়েছে স্প্যানিশ জায়ান্টদের। নগরপ্রতিদ্বন্দ্বিরা ৪-২ গোলে শিরোপা নিজেদের করে নিয়েছে।

বুধবার এস্তোনিয়ায় অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে আথলেটিকোর হয়ে দুটি গোল করেছেন ডিয়েগো কস্তা (১, ৭৯)। একটি করে গোল করেন সাউল নিগুয়েজ (৯৮) ও কোকে (১০৮)। অন্যদিকে রিয়ালের হয়ে একটি করে গোল দেন করিম বেনজামা (২৭) ও সার্জিও রামোস (৬৩)।

উয়েফা সুপার কাপের লড়াই অনুষ্ঠিত হয় মূলত দুটি চ্যাম্পিয়ন দলের মাঝে। একদিকে থাকে চ্যাম্পিয়নস লিগের শিরোপাজয়ী দল এবং অন্য পক্ষে থাকে ইউরোপা লিগের চ্যাম্পিয়নরা।

টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়নস লিগে শিরোপা জয়ের পথে ফাইনালে লিভারপুলকে ৩-১ গোলে হারায় রিয়াল। অন্যদিকে চ্যাম্পিয়নস লিগে ব্যর্থ হলেও ইউরোপার ফাইনালে মার্শেইকে ৩-০ গোলে উড়িয়ে শিরোপা জিতে নেয় অ্যাটলেটিকো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: