শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো



খেলাধুলা ডেস্ক :দলের ইতিহাসের সবচেয়ে সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়া মাঠে নেমে হতাশ করেছে রিয়াল মাদ্রিদ। নতুন কোচ হুলেন লোপেতেগুই অধীনে উয়েফা সুপার কাপের ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে হারতে হয়েছে স্প্যানিশ জায়ান্টদের। নগরপ্রতিদ্বন্দ্বিরা ৪-২ গোলে শিরোপা নিজেদের করে নিয়েছে।

বুধবার এস্তোনিয়ায় অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে আথলেটিকোর হয়ে দুটি গোল করেছেন ডিয়েগো কস্তা (১, ৭৯)। একটি করে গোল করেন সাউল নিগুয়েজ (৯৮) ও কোকে (১০৮)। অন্যদিকে রিয়ালের হয়ে একটি করে গোল দেন করিম বেনজামা (২৭) ও সার্জিও রামোস (৬৩)।

উয়েফা সুপার কাপের লড়াই অনুষ্ঠিত হয় মূলত দুটি চ্যাম্পিয়ন দলের মাঝে। একদিকে থাকে চ্যাম্পিয়নস লিগের শিরোপাজয়ী দল এবং অন্য পক্ষে থাকে ইউরোপা লিগের চ্যাম্পিয়নরা।

টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়নস লিগে শিরোপা জয়ের পথে ফাইনালে লিভারপুলকে ৩-১ গোলে হারায় রিয়াল। অন্যদিকে চ্যাম্পিয়নস লিগে ব্যর্থ হলেও ইউরোপার ফাইনালে মার্শেইকে ৩-০ গোলে উড়িয়ে শিরোপা জিতে নেয় অ্যাটলেটিকো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: