বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো



খেলাধুলা ডেস্ক :দলের ইতিহাসের সবচেয়ে সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়া মাঠে নেমে হতাশ করেছে রিয়াল মাদ্রিদ। নতুন কোচ হুলেন লোপেতেগুই অধীনে উয়েফা সুপার কাপের ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে হারতে হয়েছে স্প্যানিশ জায়ান্টদের। নগরপ্রতিদ্বন্দ্বিরা ৪-২ গোলে শিরোপা নিজেদের করে নিয়েছে।

বুধবার এস্তোনিয়ায় অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে আথলেটিকোর হয়ে দুটি গোল করেছেন ডিয়েগো কস্তা (১, ৭৯)। একটি করে গোল করেন সাউল নিগুয়েজ (৯৮) ও কোকে (১০৮)। অন্যদিকে রিয়ালের হয়ে একটি করে গোল দেন করিম বেনজামা (২৭) ও সার্জিও রামোস (৬৩)।

উয়েফা সুপার কাপের লড়াই অনুষ্ঠিত হয় মূলত দুটি চ্যাম্পিয়ন দলের মাঝে। একদিকে থাকে চ্যাম্পিয়নস লিগের শিরোপাজয়ী দল এবং অন্য পক্ষে থাকে ইউরোপা লিগের চ্যাম্পিয়নরা।

টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়নস লিগে শিরোপা জয়ের পথে ফাইনালে লিভারপুলকে ৩-১ গোলে হারায় রিয়াল। অন্যদিকে চ্যাম্পিয়নস লিগে ব্যর্থ হলেও ইউরোপার ফাইনালে মার্শেইকে ৩-০ গোলে উড়িয়ে শিরোপা জিতে নেয় অ্যাটলেটিকো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: