মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

রোনালদোকে বিক্রি করার শর্ত দিলেন নেইমার!



খেলাধুলা ডেস্ক::গুঞ্জনের পালে হাওয়া আরো বাড়িয়ে দিলেন স্বয়ং নেইমার। এবার পিএসজির ব্রাজিলিয়ান এ তারকা রিয়ালকে উদ্দেশ্য করে বলেছেন আগে রোনালদোকে বিক্রি করে দিতে।

নেইমারকে ডেরায় ভেড়াতে দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। কিন্তু বারবারই ব্যর্থ হয়েছে ক্লাবটি। নতুন বছরের শুরুতে সরগরম হয়ে উঠেছে ইউরোপিয়ান দলবদলের মার্কেট। এবার আর তাকে হাতছাড়া করতে চাচ্ছেন না লস ব্লাঙ্কোজরা।

শোনা যাচ্ছে, দলে টানতে এরই মধ্যে ব্রাজিল ফরোয়ার্ডের সঙ্গে যোগাযোগ করেছে রিয়াল। তবে এবারও হাত ফসকে যেতে পারে ক্লাবটির। কারণ তাকে দলে নিতে কঠিন শর্ত জুড়ে দিয়েছেন ব্রাজিল যুবরাজ।

নেইমারের ভাষ্য, আগে ক্রিস্টিয়ানো রোনালদোকে বিক্রি করুন। তারপর আমার কাছে আসুন।

গত আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে (২২২ মিলিয়ন ইউরো) বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেইমার। কানে এসেছে- এর চেয়েও বেশি দামে তাকে কিনতে দেনদরবার চালিয়ে যাচ্ছে রিয়াল। তবে এতে বাধা হয়ে দাঁড়িয়েছে নেইমারের শর্ত। সরাসরি নাকি জানিয়ে দিয়েছেন, রোনালদো থাকলে সান্তিয়াগো বার্নাব্যুতে আসবেন না তিনি।

স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারিও গোল জানাচ্ছে, বিষয়টি আমলে নিয়েছেন রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। নেইমারকে পেতে দরকারে রোনালদোকে বিক্রি করে দেবেন তারা এবং এই মাসেই তা সম্পন্ন হতে পারে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: