বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «  

রোজা রেখে দায়িত্ব পালন, রাজধানীতে ট্রাফিক পুলিশের মৃত্যু



নিউজ ডেস্ক:: রাজধানীর বিজয় সরণিতে দায়িত্ব পালনকালে সোমবার ট্রাফিক কনস্টেবল আজিজুল ইসলাম (৫২) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ধারণা করা হচ্ছে গরমে হিটস্ট্রোক জনিত কারণে হৃদরোগে আক্রান্ত তিনি মারা গেছেন।

আজিজুল ইসলাম দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার নন্দনপুর গ্রামের মৃত ওসিম উদ্দিনের ছেলে। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি পরিবারসহ রাজধানীর যাত্রাবাড়ীর থানার শনিআখড়ায় থাকতেন। সহকর্মীরা জানান, রোজা রেখে সোমবার দুপুরের ডিউটিতে আসেন আজিজুল ইসলাম। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের ট্রাফিক পশ্চিম বিভাগের শেরেবাংলা নগর জোনের সহকারী পুলিশ কমিশনার মনতোষ বিশ্বাস জানান, আজিজুল ইসলাম বিজয় সরণিতে দুপুরে ডিউটিতে আসেন। দুপুর সাড়ে ৩ টায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক সোহরাওয়ার্দী হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দাফনের জন্য তার মরদেহ পুলিশি ব্যবস্থায় গ্রামের বাড়ি পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: